২৭ সেপ্টেম্বর, ২০২১ ১১:৫৬

বুড়িগঙ্গায় ডুবেও বেঁচে ফিরছেন টাইলার, আসছে ‘এক্সট্রাকশন ২’

অনলাইন ডেস্ক

বুড়িগঙ্গায় ডুবেও বেঁচে ফিরছেন টাইলার, আসছে ‘এক্সট্রাকশন ২’

নেটফ্লিক্সে মুক্তির পর রেকর্ড গড়েছিল ‘এক্সট্রাকশন’। এবার আসছে ‘এক্সট্রাকশন ২’। ছবির মূল চরিত্রে এবারও দেখা যাবে ক্রিস হেমসওর্থ। তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। ‘এক্সট্রাকশন ২’ এর একটি টিজার প্রকাশ করেছে নেটফ্লিক্স। তাতে দেখা গেছে, টাইলার রেক (ক্রিস হেমসওর্থ) চরিত্রটি বুড়িগঙ্গায় ডোবার পরও বেঁচে আছেন এবং তিনি উপরে উঠে আসছেন। 

নেটফ্লিক্স কর্তৃপক্ষ শনিবার ঘোষণা দিয়েছে, খুব শিগগির আসছে ‘এক্সট্রাকশন ২’। ‘এক্সট্রাকশন’ ছবিতে ঢাকার প্রেক্ষাপটে দেখানো হলেও এর শুটিং হয়েছে ভারতে। ছবিতে কিছু সময় পরপরই ঢাকার অলিতে গলিতে হিন্দি গান বাজতে শোনা গেছে, বিভিন্ন দৃশ্যে দেখানো বাংলা হরফে সাইন বোর্ডে ছিল বানান ভুলের ছড়াছড়ি। নেতিবাচকভাবে বাংলাদেশকে তুলে ধরায় বেশ সমালোচনা হয়েছিল ছবিটিকে ঘিরে।

২০২০ সালের এপ্রিলে নেটফ্লিক্সে মুক্তির পর সবচেয়ে বেশিবার দেখা ছবির রেকর্ড গড়ে অ্যাকশনধর্মী সিনেমা ‘এক্সট্রাকশন’। মুক্তির প্রথম চার সপ্তাহে বিশ্বব্যাপী ৯৯ মিলিয়ন দর্শক সিনেমাটি দেখেছিলেন। ‘এক্সট্রাকশন’ ছবির পর ‘এক্সট্রাকশন টু’ পরিচালনার দায়িত্বও পেয়েছেন স্যাম হারগ্রেভ। প্রযোজক হিসেবে থাকছেন জো রুশো ও অ্যান্থনি রুশো।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর