২৯ সেপ্টেম্বর, ২০২১ ২২:১১

এবার রানু মণ্ডলও গাইলেন 'মানিকে মাগে হিতে' (ভিডিও)

অনলাইন ডেস্ক

এবার রানু মণ্ডলও গাইলেন 'মানিকে মাগে হিতে' (ভিডিও)

ইওহানি ডি’সিলভা ও রানু মণ্ডল

শ্রীলঙ্কার গায়িকা ইওহানি ডি’সিলভার গাওয়া জনপ্রিয় সিংহলী গানে মেতেছে গোটা বিশ্ব। অনেকেই এই গান নতুন করে গেয়েছেন, কেউ কেউ ভিন্ন ভিন্ন ভাষায় এর কয়েকটি ভার্সনও বের করেছেন। এই অবস্থা ওপার বাংলার রানু মণ্ডলই বা বাকি থাকবেন কেন! তিনিও এবার ভাইরাল গান মানিকে মাগে হিতে গাইলেন।

গানের ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের টি-শার্ট পরেছেন রানু। এক ইউটিউবার রানুর এই গানের ভিডিও পোস্ট করেছেন নিজের চ্যানেলে। অনেকেরই মত, সুর ঠিক আছে। উচ্চারণে সমস্যা থাকলেও সুরে সেরকম কমতি নেই! যদিও কেউ কেউ দাবি করছেন, এত সুন্দর গানটাই নষ্ট হয়ে গেল রানুর কণ্ঠে!

বেশ কিছু দিন ধরে ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউবসহ বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে ঘুরে ফিরে আসছে একটি অচেনা ভাষারগান। সে গানের অর্থ না বুঝলেও সুরে বুঁদ সবাই। ‘মানিকে মাগে হিতে’ শিরোনামের সেই গান গেয়েছেন শ্রীলঙ্কার শিল্পী ইওহানি ডি’সিলভা। পরবর্তীতে এই গানের ভিন্ন ভিন্ন ভার্সনও করেছেন কেউ কেউ।

সেই গান এবার রানুর মুখেও। উল্লেখ্য, ২০১৯ সালের আগাস্ট মাসে রানুর একটি গান রাতারাতি ভাইরাল হয়। দেখা যায়, রানাঘাট স্টেশনে ভিখারিনীর বেশে বসে গান গাইছেন রানু। সেই ভিডিও ভাইরাল হতেই অনেকেই তাকে লতাকণ্ঠীর তকমাও দেন। রাতারাতি ভাইরাল হয়েই সোজা মুম্বাই পাড়ি দিয়েছিলেন তিনি। সূত্র : হিন্দুস্তান টাইমস।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর