৭ অক্টোবর, ২০২১ ১১:৫৪

নোবেলের বিরুদ্ধে জিডিও করেছিলেন স্ত্রী

অনলাইন ডেস্ক

নোবেলের বিরুদ্ধে জিডিও করেছিলেন স্ত্রী

বিয়ের দু’বছর না যেতেই আলোচিত ও সমালোচিত গায়ক মাইনুল আহসান নোবেলকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন স্ত্রী সালসাবিল মাহমুদ। জানা গেছে, গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় তালাকের এই নোটিশ পাঠানো হয়েছে। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন সালসাবিল নিজেই।

ডিভোর্স লেটার পাঠানোর কারণ নিয়ে তিনি জানিয়েছ্নে, গত দুই বছর খোরপোষ না দেওয়া ও কাবিনের প্রদত্ত শর্ত লঙ্ঘন করেছেন নোবেল। সে আমাকে আগে থেকেই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। মারধর করে বাসা থেকে বের করে দিয়েছিল। এরপর থেকেই মূলত আলাদা থাকতে শুরু করি। এরপর আমি থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছিলাম।’

জানা গেছে, চলতি বছরের ১২ জুলাই নোবেলের বিরুদ্ধে গুলশান থানায় জিডি করেছিলেন সালসাবিল। জিডিতে সালসাবিল উল্লেখ করেছেন, নোবেল নেশাগ্রস্ত এবং প্রতিদিন বাসায় এসে সালসাবিলকে মারধর করে। গত বছর ১৭ জুন ভোরে বিনা কারণে সালসাবিলকে মারধর করে নোবেল। ৯৯৯-এ ফোন করলে পুলিশ এসে উদ্ধার করে সালসাবিলকে। তারপর তার বাবাকে ডেকে বুঝিয়ে দেন। এরপর থেকে বাবার বাড়িতে থাকছেন নোবেলের স্ত্রী।

উল্লেখ্য, ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পান তিনি। সোশ্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্রে ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিল মাহমুদকে বিয়ে করেন এই সঙ্গীতশিল্পী। বিতর্কিত কাণ্ডের জেরে অনেক দিন ধরেই আলাদা থাকতেন এই দম্পতি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর