১৮ ডিসেম্বর, ২০২১ ১০:২৫

অরুণিতা বাদ, চিত্রার সঙ্গে পবনদীপের রসায়ন প্রকাশ্যে

অনলাইন ডেস্ক

অরুণিতা বাদ, চিত্রার সঙ্গে পবনদীপের রসায়ন প্রকাশ্যে

পবনদীপ ও চিত্রা এবং ডানে অরুণিতা

পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালের নতুন গান ‘ফুরসত’র মিউজিক ভিডিও বৃহস্পতিবার মুক্তি পেয়েছে। ভিডিওতে পবনদীপের সঙ্গে মডেল হয়েছেন চিত্রা শুক্লা। পবনদীপ ও অরুণিতা- দুইজনই গানটি দারুণ গেয়েছেন। তবে চিত্রার সঙ্গে পবনদীপের রসায়ন জমেনি বলে মত দিয়েছেন ভক্তরা। পবনদীপের গায়কীর প্রশংসা করলেও তিনি অভিনয়ে অসফল বলেও মন্তব্য দর্শকদের। 

জানা গেছে, এতে অরুণিতারই কাজ করার কথা ছিল। কিন্তু বাবা-মায়ের আপত্তির কারণে সরে দাঁড়ান অরুণিতা। গানটির প্রচারেও অংশ নেননি ‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনের এ প্রতিযোগী।
  
এর আগে ‘মনজুর দিল’ গানের ভিডিওতে পবনদীপের সঙ্গে ছিলেন অরুণিতাই। গানের ভিডিওতে পবনদীপের সঙ্গে অরুণিতার রসায়নও বেশ নজর কেড়েছিল। কিন্তু নতুন গানের চিত্রা-পবনদীপের রসায়ন জমেনি। ‘ফুরসত’-এ ভিডিওতে না দেখা গেলেও এই গানে পবনদীপের সঙ্গে কণ্ঠ দিয়েছেন গায়িকা।

অরুণিতা ও পবনদীপ প্রেম করছেন এমন গুঞ্জন আছে। ‘ইন্ডিয়ান আইডল’-এ অংশ নেওয়ার সুবাদে দু'জনের সখ্যতা গড়ে উঠে। জানা গেছে, অরুণিতার বাবা-মায়ের আপত্তি রয়েছে পবনদীপের সঙ্গে মিউজিক ভিডিওতে কাজ করায়। তারা চাইছেন না অরুণিতা অনস্ক্রিন পবনদীপের সঙ্গে কোনো রোমান্টিক সিন করুক। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর