২৮ ডিসেম্বর, ২০২১ ১০:৪৯

বলিউডের ‘এইটিথ্রি’কে টেক্কা দিচ্ছে দক্ষিণের ছবি ‘পুষ্পা’

অনলাইন ডেস্ক

বলিউডের ‘এইটিথ্রি’কে টেক্কা দিচ্ছে দক্ষিণের ছবি ‘পুষ্পা’

পুষ্পা ছবির দৃশ্য

রণবীর সিংয়ের নতুন ছবি ‘এইটিথ্রি’ নিয়ে প্রত্যাশার পারদ ছিল আকাশচুম্বী। ভারত ও ভারতের বাইরে ছবিটির বেশ বড় পরিসরে প্রমোশন করা হয়েছে। কিন্তু মুক্তির পর প্রত্যাশা মতো আয় করতে পারছে না ছবিটি। ব্যবসা না হওয়ায় প্রেক্ষাগৃহের মালিকরা ‘এইটিথ্রি’র প্রদর্শনীর সংখ্যা কমিয়ে তার জায়গায় দক্ষিণের ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ ও হলিউডের ‘স্পাইডারম্যান : নো ওয়ে হোম’ ছবি দুটি দেখাচ্ছেন।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, দর্শক টানতে ব্যর্থ হওয়ায় কবির খান পরিচালিত ‘এইটিথ্রি’র প্রদর্শনীর সংখ্যা ভারতজুড়ে ১০-১৫ ভাগ কমিয়ে দেওয়া হয়েছে। কবির খান পরিচালিত ‘এইটিথ্রি’ ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করেছেন বলিউডের আরেক জনপ্রিয় তারকা দীপিকা পাড়ুকোন। ভারতের বিশ্বকাপ জয় নিয়ে ছবিটি নির্মাণ করা হয়েছে। তিন দিনে সারা ভারতে ‘এইটিথ্রি’র কালেকশন ৪৭ কোটি টাকা।

এদিকে, বাণিজ্যিক ঘরানার দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে আছেন দক্ষিণী তারকা আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। সুকুমার পরিচালিত ছবিটি প্রথম সপ্তাহে ১৭৭ কোটি টাকার ব্যবসা করেছিল। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ১৭ ডিসেম্বর মুক্তি পাওয়া ছবিটির শো এখনো হাউজফুল যাচ্ছে। 

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর