২১ জানুয়ারি, ২০২২ ১২:৩৬

ডিপজলের অনুরোধে নির্বাচনে প্রার্থী হন মৌসুমী

অনলাইন ডেস্ক

ডিপজলের অনুরোধে নির্বাচনে প্রার্থী হন মৌসুমী

মৌসুমী-ডিপজল।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে বেড়েছে প্রার্থীদের পদচারণা। ভোট প্রার্থী তারকাদের এখন তাদের তাবুতে প্রতিনিয়ত দেখা যাচ্ছে। সম্প্রতি জায়েদ মিশা প্যানেলের তাবুতে একসঙ্গে দেখা গেল মনোয়ার হোসেন ডিপজল ও অভিনেত্রী মৌসুমীকে। এসময় কিছু সময়ের জন্য হাত ধরে একসঙ্গে হেঁটে নির্বাচনী প্রচারণা চালান এই দুই তারকা।

এর আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এবারের নির্বাচনে নিজের প্রার্থী হওয়া প্রসঙ্গে মৌসুমী জানান, ডিপজল ভাই আর আমি একসঙ্গে অনেকগুলো চলচ্চিত্রে অভিনয় করেছি। নির্বাচনের পূর্বে মাঝেমধ্যে আমার বাসায় আসতেন ডিপজল ভাই। আমাকে প্রার্থী হওয়ার অনুরোধ করেছেন। আমি তার অনুরোধ রেখেই নির্বাচনে এসেছি।

এসময় জায়েদ খান ও মিশা কমিটির প্রশংসা করতে ভুললেন না এ ঢালিউড অভিনেত্রী। তিনি বলেন, মিশা ও জায়েদ  অনেক ভালো কাজ করেছেন। আমি তো তাদের কর্মকাণ্ড দেখেছি। তারা ভালো কাজ করেছে বলেই তাদের প্যানেলের যুক্ত হয়েছি। 

এদিন মনোয়ার হোসেন ডিপজলও কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। তিনি বলেন, আমরা হল মালিকদের সঙ্গে কথা বলেছি। তারা সিনেমা চায়। আমি এরমধ্যে পাঁচটা সিনেমার কাজ শেষ করেছি। আরো ছবি নির্মাণের পরিকল্পনা করেছি। আমাদের প্যানেল নির্বাচিত হলে আমরা বেশকিছু সিনেমা বানানোর উদ্যোগ নিব, এজন্যই আমাদেরকে নির্বাচিত করতে হবে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর