২৫ জানুয়ারি, ২০২২ ২৩:০০

বিপিএলেও ‘পুষ্পা’, আল্লু অর্জুনের স্টাইলের রহস্য জানালেন নাজমুল

অনলাইন ডেস্ক

বিপিএলেও ‘পুষ্পা’, আল্লু অর্জুনের স্টাইলের রহস্য জানালেন নাজমুল

দক্ষিণি ছবি ‘পুষ্পা : দ্য রাইজ’-এ আল্লু অর্জুনের গলায় ছুরি চালানোর বিশেষ ভঙ্গি এখন অন্তর্জালে ভাইরাল। যে ভঙ্গির অনুকরণ করে অনেকেই বিভিন্ন ভিডিও শেয়ারিং সাইটে ছবি ভিডিও পোস্ট করেছেন। আল্লু অর্জুনের সেই ভঙ্গি এবার দেখা গেল বাংলাদেশ ক্রিকেট লিগেও (বিপিএল), চলতি আসরে স্পিনার নাজমুল ইসলাম অপু উইকেট পাওয়ার পর এই ভঙ্গিতে নজর কেড়েছেন।

আজ মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে মিনিস্টার গ্রুপ ঢাকাকে ৭ উইকেটে উড়িয়ে দিয়েছে সিলেট সানরাইজার্স। ঢাকাকে ১০০ রানে গুঁড়িয়ে দিতে বড় ভূমিকা রেখেছেন নাজমুল ইসলাম অপু। ১৮ রানে নিয়েছেন ৪ উইকেট। এর আগে তিনি নাগিন নাচ দেখিয়ে বিখ্যাত হয়েছিলেন। এদিন উইকেট শিকারের পর প্রতিবারই দেখা গেল অপুর ভিন্ন উদযাপন। তারই একটি দক্ষিণি স্টাইলিশ স্টার আল্লু অর্জুনের গলায় ছুরি চালানোর বিশেষ ভঙ্গি। 

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অপু সেই উদযাপন সম্পর্কে বলেন, 'আসলে পুষ্পা মুভিটা দেখেছিলাম। ওটাতে পুষ্পা সব সময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করে। খুব ভালো লেগেছে এই জিনিসটা। এ জন্য আমিও চিন্তা করলাম- হ্যাঁ, চ্যালেঞ্জ নেওয়া উচিত। আল্লাহ এত বড় সম্মান দান করেছেন, শুকরিয়া আদায় করছি। প্রথম ম্যাচ থেকেই স্টাম্প টু স্টাম্প বল করার চেষ্টা করছি। উইকেটে অনেক সহায়তা ছিল। অধিনায়কও বলে দিচ্ছিল কী কী করা উচিত। ভালো লাগছে।’ 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর