শিরোনাম
২৬ জানুয়ারি, ২০২২ ০৯:৪০

পুষ্পার জনপ্রিয়তার পর এবার বলিউডে আইটেম হচ্ছেন সামান্থা

অনলাইন ডেস্ক

পুষ্পার জনপ্রিয়তার পর এবার বলিউডে আইটেম হচ্ছেন সামান্থা

পুষ্পা: দ্য রাইজ-এ আল্লুর সঙ্গে সামান্থা

আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ এর ‘ও আন্তাভা’ গানে ঝড় তুলেছেন সামান্থা রুথ প্রভু। লাস্যময়ী সামান্থার নাচে কাবু আসমুদ্র হিমাচল। তার তালে তাল দিয়ে তৈরি হচ্ছে হাজারও সোশ্যাল মিডিয়া ভিডিও। এককথায় ভাইরাল তার গান ও তিনি। এই একটি আইটেম গানে পারফর্ম করতে পাঁচ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন সামান্থা। প্রথমে নাকি আইটেম নম্বর করতে রাজি হননি সামান্থা, আল্লু অর্জুনের কথাতেই পরে রাজি হন। এবার করন জোহরের ছবিতে আইটেম ডান্স করতে দেখা যেতে পারে সামান্থাকে।

শোনা যাচ্ছে করন জোহর প্রযোজিত ‘লাইগার’ ছবিতে একটি স্পেশাল ডান্স আইটেমে পারফর্ম করবেন তিনি। ইতোমধ্যেই সামান্থা টিম ‘লাইগার’-এর সঙ্গে আলোচনাও করছেন এবং সেই গানে তার সঙ্গে থাকবেন লাইগারের নায়ক বিজয় দেভরাকোন্ডা।

পরিচালক পুরী জগন্নাথ এবং সহ-প্রযোজক চার্মে কৌর চান, সামান্থা এই আইটেম নম্বরটি করুক কিন্তু এই বিষয়ে এখনও কোনও কথা বলেননি সামান্থা। ‘লাইগার’ হতে চলেছে বলিউডে বিজয়ের অভিষেক। এই অ্যাকশন ফিল্মে বিজয়ের সঙ্গে দেখা যাবে অনন্যা পান্ডেকে।

গত বছর মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ অভিনয়ের জন্য প্রচুর প্রশংসা অর্জন করেছিলেন সামান্থা। সেই ওয়েবসিরিজ সম্পর্কে তিনি বলেছিলেন, ‘আমি কখনই ভাবিনি যে আমি একটি ওয়েব সিরিজ করব, কিন্তু রাজ এবং ডিকে আমার ভাবনা বদলে দিয়েছে। আমি যে প্রশংসা পেয়েছি তা আমার প্রত্যাশার চেয়ে বেশি ছিল। আমি মনে করি এখন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করার আত্মবিশ্বাস জন্মেছে আমার মধ্যে।’

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর