২৯ জানুয়ারি, ২০২২ ১৮:২৭

পানীয়ে মাদক মিশিয়ে ধর্ষণের অভিযোগ গায়ক ক্রিসের বিরুদ্ধে

অনলাইন ডেস্ক

পানীয়ে মাদক মিশিয়ে ধর্ষণের অভিযোগ গায়ক ক্রিসের বিরুদ্ধে

ফাইল ছবি

এবার হলিউডের গায়ক ক্রিস ব্রাউনের বিরুদ্ধে এক নারীকে জোর করে মাদক সেবন করিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এমন অভিযোগে মামলা দায়ের করে অভিযোগকারী নারী ক্ষতিপূরণ হিসেবে ২০ কোটি ডলার দাবি করেছেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, জাহাজে পার্টি চলার সময়ে ক্রিস ওই নারীকে একটি পানীয় দেন। সেটা খাওয়ার পর থেকেই অভিযোগকারিণীর শরীরে অস্বস্তি শুরু হয়। মাথা ঘোরায়। তারপরে প্রতিবাদ করা সত্ত্বেও ক্রিস তাকে জাহাজেরই এক ঘরে নিয়ে ধর্ষণ করেন।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে ২০২০ সালের ৩০ ডিসেম্বর। ওই সময়ে ভিকটিম অপ্রস্তুত হয়ে পড়েন বলে পুলিশের কাছে যাননি। তাই আদালতে মামলা ঠুকেছেন সরাসরি। ওই অভিযোগকারী নারীও একজন গায়িকা ও নৃত্যশিল্পী।

এদিকে, মামলার কথা জানাজানি হওয়ার পরে ক্রিস তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন। যেখানে লেখা, ‘মিথ্যের ধরনটা নিশ্চয়ই আপনারা সকলে বুঝতে পারছেন। আমি যখনই কোনও গান নিয়ে কাজ করা শুরু করি, ‘তারা’ আজেবাজে কথা বলে আমার নামে।’ ‘তারা’ বলতে ক্রিস কাদের কথা বলেছেন, তা স্পষ্ট নয়।

উল্লেখ্য, ২০০৯ সালে তৎকালীন প্রেমিকা এবং পপ গায়িকা রিহানাকে মারধরের অভিযোগ উঠেছিল ক্রিসের বিরুদ্ধে। অভিযোগ, এই ঘটনার জেরে আহত হয়ে পড়ার ফলে গ্র‍্যামি পুরস্কারের অনুষ্ঠানে যেতে পারেননি রিহানা। এছাড়া আরও এক নারীকে ধর্ষণের অভিযোগও উঠেছিল ক্রিসের বিরুদ্ধে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর