২৫ মে, ২০২২ ১৪:৩৯

ভিন্ন প্ল্যাটফর্মে বুবলী

অনলাইন প্রতিবেদক

ভিন্ন প্ল্যাটফর্মে বুবলী

বুবলী

হালের অন্যতম জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী বুবলী। শুধু সিনেমাপাড়া নয়, টিভিসি কিংবা ওটিটি প্ল্যাটফর্ম- বলতে গেলে সব মাধ্যমেই সরব এই লাস্যময়ী। ঢালিউডে নাম লেখানোর পূর্বে একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ উপস্থাপনাও করেছেন তিনি। ক্যারিয়ারের মুকুটে এবার আরও একটি পালক যোগ হতে যাচ্ছে তার। এবার মঞ্চেও উপস্থাপিকা হিসেবে সরব হচ্ছেন তিনি।  

জানা গেছে, আগামী ৩০ মে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১। এই অনুষ্ঠানের মঞ্চে উপস্থাপিকা হিসেবে দেখা যাবে বুবলীকে।

বাংলাদেশ প্রতিদিনকে বুবলী বলেন, সিনেমার শুটিংয়ে এই মুহূর্তে আমি বরগুনায় আছি। দুই-একদিনের মধ্যে ঢাকায় ফিরবো। এসেই কিছুটা প্রস্তুতি নিতে হবে এই অনুষ্ঠানের জন্য। কারণ দর্শকের সামনে উপস্থাপিকা হিসেবে হাজির হতে যাচ্ছি। এটি বেশ চ্যালেঞ্জিং এবং ভিন্ন একটি প্ল্যাটফর্ম। 

বুবলী আরও বলেন, এই অ্যাওয়ার্ড প্রোগ্রামটি একেবারেই ইউনিক বলা যেতে পারে। যে কোনো অ্যাওয়ার্ড প্রোগ্রাম বরাবরই সাংবাদিকরা কাভার করে থাকেন। আর এবারের প্রোগ্রামে সাংবাদিকরাই অতিথি এবং তাদের অ্যাওয়ার্ড দেওয়া হবে। এরকম একটি ব্যতিক্রমী আয়োজনের অংশ হতে পেরে সত্যিই আমি আনন্দিত। 

উল্লেখ্য, বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড আয়োজন করেছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। জুরি বোর্ডের বিচারে ৫টি ক্যাটাগরিতে মোট ১১ জন অনুসন্ধানী সাংবাদিক পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন। এছাড়া তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখা স্বীকৃতিস্বরূপ প্রতিটি জেলা থেকে একজন করে মোট ৬৪ গুণী সাংবাদিককে সম্মাননা দেওয়া হবে।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর