২৬ মে, ২০২২ ১৪:০২

টেক্সাসের বন্দুক হামলার ঘটনায় সরব প্রিয়াঙ্কা-সেলেনা

অনলাইন ডেস্ক

টেক্সাসের বন্দুক হামলার ঘটনায় সরব প্রিয়াঙ্কা-সেলেনা

প্রিয়াঙ্কা-সেলেনা

যুক্তরাষ্ট্রের টেক্সাসের এক নার্সারি স্কুলে ভয়াবহ বন্দুক হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২১ জনে দাঁড়িয়েছে। তাদের মধ্যে ১৮ জনই শিশু। মঙ্গলবার (২৪ মে) সকাল বেলা সাড়ে ১১টার দিকে উভালদে শহরের রব এলিমেন্টারি স্কুলে এই ঘটনাটি ঘটে। 

ঘটনায় পুলিশের গুলিতে মারা গেছেন হামলাকারী ওই স্কুলের শিক্ষার্থী ১৮ বছর বয়সি এক তরুণ। ঘটনার পরেই গভীর শোক প্রকাশ করে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন নিহতদের স্মরণে তিনদিন জাতীয় পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা করেছেন। ঘটনাটি ঘিরে সরব হয়েছেন হলিউড থেকে বলিউডের তারকারাও। 

শিক্ষাপ্রতিষ্ঠানে বন্দুক হামলার ঘটনায় সেলেনা গোমেজ, টেইলর সুইফট, প্রিয়াঙ্কা চোপড়া, স্বরা ভাস্কর সকলেই ক্ষোভ প্রকাশ করেছেন। টেক্সাসের ওই স্কুলের অভ্যন্তরে হামলার মুহূর্তটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, 'ভয়ঙ্কর, এই ঘটনায় শুধু সমবেদনাই যথেষ্ট নয়। আরও অনেক পদক্ষেপ নেওয়া জরুরি।' 

গায়িকা সেলেনা গোমেজ লিখেছেন, 'ভাবতেই পারছি না, আমার নিজের শহরে এমন একটি বন্দুক হামলার ঘটনা ঘটেছে। ১৮ জন ছোট শিশুর প্রাণ গেল এই ঘটনায়। শিক্ষাপ্রতিষ্ঠানে যদি শিশুরা সুরক্ষিত না থাকে, তাহলে কোথায় থাকবে? এমন ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে, তার জন্য যথাযথ ব্যবস্থা নেওয়ার অনুরোধ করছি নেতাদের কাছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর