২৯ জুন, ২০২২ ০৮:৫৯

যে কারণে হঠাৎ চটেছেন আলিয়া ভাট

অনলাইন ডেস্ক

যে কারণে হঠাৎ চটেছেন আলিয়া ভাট

আলিয়া ভাট

মা হচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। বর্তমানে এই খবরেই সরগরম নেটদুনিয়া। গণমাধ্যমে এমন খবর আসার পর রণবীর ও আলিয়া জুটিকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন বলিউডের তারকাসহ বিভিন্ন শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা। এ পর্যন্ত ঠিকই ছিল।

কিন্তু এই খবরের সঙ্গে সঙ্গে আলিয়ার প্ল্যানিং থেকে শুরু করে সন্তানকে ঘিরে তার ইচ্ছা-অনিচ্ছা, এমনকি সেই সন্তানকে ঘিরে আলিয়া-রণবীরের ভবিষ্যদ্বাণীও উঠে এসেছে খবরের শিরোনামে। আর তাতেই চটেছেন রণবীর ঘরনি।

লন্ডনে হার্ট অব স্টোনের শুটিং করছেন আলিয়া। জুলাইয়ের মাঝামাঝি তিনি দেশে ফিরবেন বরে জানা গেছে। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে- জুলাইয়ে শুটিং থেকে ফিরে বিশ্রাম নেবেন আলিয়া। তাকে লন্ডন থেকে মুম্বাই নিয়ে আসবেন রণবীর নিজে। সেভাবেই নিজের প্রেগন্যান্সি প্ল্যান করেছেন আলিয়া যাতে তার বাকি সব সিনেমার কাজ শেষ হয়ে যায়। সেই খবর দেখেই চটেছেন অভিনেত্রী।

আলিয়া লিখেছেন, এখনও আমরা কিছু মানুষের মাথায় এভাবেই রয়ে গেছি। এখনও আমরা সেই পিতৃতান্ত্রিক দুনিয়াতেই বাস করছি। কোনও কিছুই পিছিয়ে যাবে না। কেউ কাউকে তুলতে আসবে না। আমি একজন নারী, পার্সেল নই। আমার বিশ্রাম নেওয়ার কোনও দরকার নেই কিন্তু জেনে ভালো লাগল যে আপনারা সবাই চিকিৎসকের সার্টিফিকেট প্রাপ্ত। এটা ২০২২ সাল। আমরা এই ধরনের ধারণা থেকে দয়া করে বের হতে পারি? এবার আমাকে যদি অব্যাহতি দেন, আমার শট রেডি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর