৮ ফেব্রুয়ারি, ২০২৩ ০৭:০৮

ডিআইএমএফএফ-২০২৩: সেরা চলচ্চিত্র 'ম্যান অন দ্য চেয়ার'

অনলাইন ডেস্ক

ডিআইএমএফএফ-২০২৩: সেরা চলচ্চিত্র 'ম্যান অন দ্য চেয়ার'

স্টার সিনেপ্লেক্স, সীমান্ত সম্ভারে নবম ঢাকা আন্তর্জাতিক মোবাইল চলচ্চিত্র উৎসব- ডিআইএমএফএফ ২০২৩ এর পর্দা নামলো। বিশ্বব্যপী ২৫টি দেশ থেকে মোট ১৬৩ টি চলচ্চিত্র জমা পড়েছিল উৎসবে। সেখানে বাংলাদেশ তিনটি অ্যাওয়ার্ড জিতেছে।

এবারের ডিআইএমএফএফ বেস্ট ফিল্ম আওয়ার্ড পায় রাশিয়ান ফেডারেশন থেকে আসা গ্লেব লেসচেঙ্কো এর 'দ্য ম্যান অন দ্য চেয়ার', সিনেমাস্কোপ ফিল্ম আওয়ার্ড পান পাকিস্তান থেকে আসা ইরফান নুর কে এর 'দ্য ল্যান্ড অব মাই ফোরফাদার্স', ইউল্যাব ইয়াং ফিল্মমেকার আওয়ার্ড পান বাংলাদেশ থেকে আসা  শাহিনুর আক্তারের চলচ্চিত্র 'শিক্ষা এটিএম', এমএসজে বেস্ট মোজো স্টোরি অ্যাওয়ার্ড পায় বাংলাদেশ থেকে আসা 'স্টোরি অ্যান্ড আননোন' এবং ডিআইএমএফএফ বেস্ট ভার্টিকাল ফিল্ম অ্যাওয়ার্ড পায় বাংলাদেশ থেকে আসা আসিফ উল ইসলামের 'ফেস টু ফেস'। 

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে ছিলেন অভিনেতা ও এশিয়াটিক ইএক্সপি-এর ম্যানেজিং ডিরেক্টর ইরেশ যাকের। তিনি বলেন, মোবাইল ফোন হোক কিংবা ক্যামেরা, গল্প বলার জন্য ডিভাইসের উপর ডিপেন্ড না করার এই প্রচেষ্টা আমার অনেক ভালো লেগেছে।

ঢাকা আন্তর্জাতিক মোবাইল চলচ্চিত্র উৎসবের এইবারের আসরের শেষে ধন্যবাদ জানান ডিআইএমএফএফ এর ফেস্টিভাল উপদেষ্টা সৈয়দা সাদিয়া মেহজাবিন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর