৩০ মার্চ, ২০২৩ ১০:১২

উরফিকে নিয়ে এবার মুখ খুললেন কারিনা

অনলাইন ডেস্ক

উরফিকে নিয়ে এবার মুখ খুললেন কারিনা

কারিনা কাপুর (বামে) ও উরফি জাভেদ। ছবি: সংগৃহীত

অভিনব পোশাক পরায় তার জুড়ি মেলা ভার। হাজার সমালোচনা সত্ত্বেও তিনি দমে যাওয়ার পাত্রী নন। তার পোশাক নির্বাচনে সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কের ঝড় উঠলেও তাতে কান দিয়ে নিজের সাজগোজে বদল আনতে একেবারেই রাজি নন টেলি তারকা উরফি জাভেদ। ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত তারকাকে নিয়ে এবার মুখ খুললেন বলিউডের আরেক কেতাদুরস্ত অভিনেত্রী কারিনা কাপুর খান।

এক অনুষ্ঠানে উরফি জাভেদের পোশাক নিয়ে প্রশ্ন করা হয় কারিনাকে। উরফিকে নিয়ে কথা বলতে গিয়ে তার সাহসের প্রশংসায় পঞ্চমুখ বলিউডের ফ্যাশনিস্তা। কারিনা বলেন, “আমি উরফির মতো এত সাহসী নই। কিন্ত আমার মনে হয়, ও খুব সাহসী আর ওর দম আছে। ফ্যাশন নিজেকে স্বাধীনভাবে তুলে ধরার একটা মাধ্যম। উরফি যে আত্মবিশ্বাসের সঙ্গে নিজেকে প্রকাশ করে, আমার মনে হয় তাতে ওকে খুব সুন্দর দেখায়।”

উরফির প্রশংসা করতে গিয়ে এখানেই থামেননি কারিনা। অভিনেত্রী আরও বলেন, “ওর যা ইচ্ছা হয়, উরফি তাই করে— এটাই কিন্তু ফ্যাশনের অন্তর্নিহিত অর্থ। নিজের যেটা ভাল লাগে, ও সেটাই পরে। আমার এই আত্মবিশ্বাসটাই ভাল লাগে।”

কারিনা জানান, তিনি নিজে আত্মবিশ্বাসী, তাই অন্য কোনও আত্মবিশ্বাসী তারকাকে দেখলে খুশিই হন। কারিনার মতে, “আমার খুব ভাল লাগে ও যেভাবে নিজেকে সবার সামনে প্রকাশ করে। ওকে স্যালুট!”

উরফির ফ্যাশনবোধ নিয়ে এর আগেও মতামত প্রকাশ করেছেন একাধিক বলিউড তারকা। যেমন উরফির নিজস্বতার তারিফ করেছেন রণবীর সিংয়ের মতো তারকা। তেমনই আবার রণবীর কাপুরের মতো তারকা জানিয়েছেন, উরফির পোশাক তার নিম্নরুচির লাগে। তবে সেই পথে হাঁটেননি কারিনা। পোশাক নির্বাচনের চেয়ে উরফির আত্মবিশ্বাস ও ব্যক্তিত্বই বেশি নজরকাড়া, মতামত কারিনার।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর