৩ জুন, ২০২৩ ১২:০৮

সিনেমাতে কাজ করা মাটি কাটার মতোই পরিশ্রমের : অধরা খান

অনলাইন ডেস্ক

সিনেমাতে কাজ করা মাটি কাটার মতোই পরিশ্রমের : অধরা খান

অধরা খান

চিত্রনায়িকা অধরা খান বলেছেন, ‘সিনেমাতে কাজ করা এত বেশি পরিশ্রম, ঠিক মাটি কাটলে মানুষের যে রকম পরিশ্রম হয়, সিনেমার কাজটাও কিন্তু সে রকম। সকাল ৬টায় যদি শুটিং কল থাকে, তাহলে আমাদের উঠতে হয় ভোর ৪টায়। আমরা চাইলেও ৯টা-৫টা পর্যন্ত কাজ করতে পারি না। টানা ১২ থেকে ১৮ ঘণ্টার মতো কাজ করতে হয়।’

সৈকত নাসির পরিচালিত সিনেমা ‘সুলতানপুর’ ছবির প্রিমিয়ার শো শেষে নিজের কাজের অভিজ্ঞতা নিয়ে বৃহস্পতিবার সাংবাদিকদের একথা বলেন তিনি। অধরা আরও বলেন, যখন ছবিটার শুটিং করি তখন সারা বিশ্ব করোনার কারণে প্রায় অচল। মানুষ ভয়ে বাসা থেকেই বের হচ্ছিল না। সেই সময়ে এই ছবির কাজ করা অনেক বেশি চ্যালেঞ্জিং ছিল। কারণ করোনার মধ্যে এ রকম একটা ক্রাউডেড ফিল্ম করা সহজ কথা ছিল না।

সিনেপ্লেক্সসহ দেশের মোট ২২টি প্রেক্ষাগৃহে চলছে পলিটিক্যাল থ্রিলারধর্মী সিনেমা ‘সুলতানপুর’। সিনেমাটিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন অধরা, তার সঙ্গে নায়ক হিসেবে জুটি বেঁধেছেন সাঞ্জু জন। এ ছবিতে সমাজকর্মীর চরিত্রে দেখা যাবে অধরাকে। গল্পে তার বাবা এলাকার পরোপকারী মানুষ। বাবার কাছ থেকে অনুপ্রাণিত হয়ে অধরাও সামাজিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে, আর তাতেই অনেকের চক্ষুশূল হয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর