৯ জুন, ২০২৩ ০৮:০৮

ঘুম থেকে উঠেই সম্পূর্ণ আলাদা মেজাজে থাকেন ক্যাটরিনা-ভিকি!

অনলাইন ডেস্ক

ঘুম থেকে উঠেই সম্পূর্ণ আলাদা মেজাজে থাকেন ক্যাটরিনা-ভিকি!

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সংগৃহীত ছবি

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল, বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি। ২০২১ সালের ৯ ডিসেম্বর বিয়ে করেন এই দুই তারকা। বন্ধুত্বের উদযাপন যে দাম্পত্যে থেকেও করা যায়, তা দেখিয়ে দিয়েছেন ভিকি ও ক্যাটরিনা। দু’জনে আলাদা রকমের মানুষ, তবু আছেন এক ছাদের তলায়। ভিন্ন মতগুলো মজা হিসেবেই নেন দম্পতি। দেড় বছরের বিবাহিত জীবনে একে অপরের অভ্যাস-অনভ্যাসের ব্যাপারে এখন আরও বেশি অবগত তারা। বোঝাপড়া গভীর হয়েছে তাতে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবির প্রচারে দু’জনের বিপরীত স্বভাবের এক মজাদার গল্প শোনালেন ভিকি। জানালেন, সকালে যখন ঘুম থেকে ওঠেন তারা, কিন্তু দু’জনের পরিস্থিতি থাকে আলাদা আলাদা। ভিকির যেন ঘুমের রেশ কাটতেই চায় না। দৈনন্দিন কাজের মধ্যে ভালভাবে ঢুকতে অনেক সময় লেগে যায়। অন্যদিকে, ক্যাটরিনা উৎসাহ-উদ্দীপনা নিয়ে ওঠে পড়েন। তাড়াতাড়ি তৈরি হয়ে লেগে পড়েন দিনের কাজে।

ভিকির কথায়, “সকালে যখন ঘুম ভাঙে আমাদের, দু’জন একদম আলাদা মেজাজে থাকি। ঘুম কাটিয়ে উঠতে ঘণ্টা দুই লেগে যায় আমার। উঠি, একটু আরাম করি, কফি পান করি, তারপর প্রাতঃরাশ। সকালে তাই বেশি কথা বলার সময় থাকে না।” কিন্তু ক্যাটরিনার সব কথা সকালেই। ভিকিকে বলার জন্য অপেক্ষা করে থাকেন তিনি। ভিকি কি শুনতে পারেন সেসব কথা?

অভিনেতা বলেন, “সকাল সকাল ক্যাটরিনার যত কথা থাকে। সব সকালেই বলা চাই। আমি তাল রাখতে পারি না। সকাল সকাল এত কথার মধ্যে ঢুকতে চাই না সেই জন্য। আমার অন্তত দু-তিন কাপ কফি চাই। তারপর কথাবার্তা শুনতে পারি।”

এর আগে এক সাক্ষাৎকারে সম্পর্কের মূল সুর হিসেবে ভালবাসার কথা বলেছিলেন ভিকি। তার বক্তব্য ছিল, দেখেশুনে বিয়ে হোক বা প্রেম করে বিয়ে— ভালবাসা থাকা দরকার সম্পর্কে। পরস্পরের মধ্যে বোঝাপড়া এবং সহানুভূতি থাকা জরুরি। বিবাহিত দু’জন যে প্রকৃতপক্ষে আলাদা মানুষ, সেটা বোঝা দরকার। দম্পতি হিসেবেও একটা বোঝাপড়া, তালমিল থাকা প্রয়োজন। ভিকির কথায়, “দু’জনের মত সব সময় মিলতেই হবে, এমন কোনও কথা নেই। বোঝাপড়া থাকলেই হল। পরিবারের সুখ তো গুরুত্বপূর্ণ বটেই, দু’জন মানুষের সুখী হওয়াটাই আসল কথা।”

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর