শিরোনাম
২৩ ডিসেম্বর, ২০২৩ ১৪:৫৫

বুবলীর ‘পুলসিরাত’

অনলাইন প্রতিবেদক

বুবলীর ‘পুলসিরাত’

ঢালিউডে এই সময়ের অন্যতম আলোচিত নায়িকা বুবলী। বর্তমানে তিনি ‘মায়া : দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া আরও বেশ কয়েকটি ছবির শুটিংও শেষ করেছেন এবং ডাবিং চলছে। নতুন খবর হলো বুবলী আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

জানা গেছে, মীর জাহিদ হাসানের প্রযোজনায় ‘পুলসিরাত’ শিরোনামের নতুন এ সিনেমাটি পরিচালনা করবেন রাখাল সবুজ। ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আনন জামান।

বাংলাদেশ প্রতিদিনকে বুবলী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নতুন সিনেমা পুলসিরাত-এ চুক্তিবদ্ধ হয়েছি। এই সিনেমার গল্প আমাকে মুগ্ধ করেছে। নতুন বছরের শুরুতেই ছবিটির শুটিং শুরু হবে। খুব শীঘ্রই আমি এই সিনেমার জন্য প্রস্তুতি নেবো।

বুবলী বলেন, এই ছবির ডিরেক্টর থেকে শুরু করে পুরো টিম থিয়েটার ব্যাকগ্রাউন্ডের, যেটা আমার কাছে খুবই দারুণ লেগেছে। কারণ থিয়েটারের মানুষ যখন সিনেমা নিয়ে কাজ করেন, তখন সব কিছুর পরিকল্পনা অন্য রকম হয়- যা ইন্ডাস্ট্রির জন্য পজেটিভ। 

বর্তমানে কাজের বাইরে অন্য কিছু নিয়ে ভাবছেন না জানিয়ে বুবলী আরও বলেন, বরাবরই আমি আমার ক্যারিয়ার নিয়ে মনোযোগী। সব সময় কাজ ও নিজের প্রতি সৎ থেকেছি। বিতর্ক এড়িয়ে ডেডিকেশন দিয়ে কাজ করে কিছু ভালো সিনেমা দর্শকদের উপহার দিয়েছি- সামনেও তাই দিতে চাই। কারণ সময় এবং সততা সব কিছুর জবাব দিয়ে দেয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর