শিরোনাম
৩০ ডিসেম্বর, ২০২৩ ১১:০৬

আরবাজকে প্রশংসায় ভাসালেন মালাইকা

অনলাইন ডেস্ক

আরবাজকে প্রশংসায় ভাসালেন মালাইকা

আরবাজ খান ও মালাইকা আরোরা (ফাইল ছবি)

বিয়ে করে বেশ সুখে সংসার করছিলেন আরবাজ খান ও মালাইকা আরোরা। তবে হঠাৎ এমন কী হল যার জন্য মালাইকাকে অন্য কারও হাত ধরতে হল? কেনই বা মালাইকা নিজের ইচ্ছায় এই সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছিলেন। যদিও সেখানে কোথাও ছিল না পরকীয়ার গন্ধ পর্যন্ত।

এ ব্যাপারে মালাইকার সোজাসাপ্টা উত্তর, জীবন থেকে আলাদা কিছু চাইতাম। মনে হল কোথাও গিয়ে আমার স্পেসটা হারিয়ে যাচ্ছে। মনে হয়েছিল নিজেকে ঠিক করার জন্য আমায় বন্ধনমুক্ত হতে হবে। এখন আমরা অনেক ভাল আছি। দু'জন দু'জনকে সম্মান করি। আমাদের এক সন্তানও রয়েছে। কিন্তু তখন দু'জনেরই দু'জনকে অসহ্য লাগত। আমরা খুব রেগে যেতাম।

মালাইকার কঠিন সময়ে পাশে থাকতে দেখা গেছে ফারহা খান ও করণ জোহরকে। তবে করণ জোহরকে নিয়ে বলিউডের খবর কিন্তু ভালো না। এ কথা সবাই জানে বলিউডের একাধিক বিচ্ছেদের নেপথ্যে রয়েছেন করণ জোহর। তবে মালাইকা বলছেন ভিন্ন কথা। উল্টো‌ বললেন, তোমরা যেভাবে সঙ্গে ছিলে তা কোনোদিনও ভুলব না।

খান পরিবারে বিয়ে হয়ে আসার পর থেকে নতুনভাবে ক্যারিয়ার শুরু করেছিলেন মালাইকা। বিচ্ছেদ হয়ে গেলেও প্রাক্তন স্বামীকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ তিনি।

আরবাজের প্রশংসা করে তিনি বলেন, অসম্ভব ভাল মানুষ ও। আজ আমি যেরকম তার নেপথ্যে ভূমিকা আরবাজের। আজ আমি যেখানে তার কৃতিত্বও ওর।

জানা যায়, খান পরিবারে অর্জুন কাপুরকে নিজে ঢুকিয়েছিলেন সালমান খান। কারণ একটাই, বনি কাপুর তার ভীষণ ভাল বন্ধু ছিলেন। পাশাপাশি অর্জুন কাপুর সালমান খানের বোন অর্পিতা খানের সঙ্গে সম্পর্কে ছিলেন। সে সূত্রেই বাড়িতে আসা। আর সেখানেই প্রথম মালাইকার সঙ্গে আলাপ, কাছাকাছি আসা। তবে সম্পর্কের কথা অনেক পরে স্বীকার করেছিলেন তারা। বর্তমানে লিভইনেই রয়েছেন এই জুটি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর