৩১ ডিসেম্বর, ২০২৩ ২১:২৭

২০২৩ যেমন গেল সজলের

অনলাইন ডেস্ক

২০২৩ যেমন গেল সজলের

দর্শকপ্রিয় অভিনেতা ও মডেল আব্দুন নূর সজল। যাকে বলা হয়ে থাকে ছোটপর্দার সুপারস্টার। তবে এই তারকা বড়পর্দাতেও যে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারেন তা ২০২৩ সালের কাজ দিয়েই প্রমাণ করেছেন। এ বছরে ওটিটি এবং চলচ্চিত্র, দুই মাধ্যমেই বাজিমাত করেছেন জনপ্রিয় এই অভিনেতা। 

২০২৩ সালে আলোচিত দুই সিনেমার নায়কও সজল। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাদের চৌধুরীর ‘জ্বীন’ ও হৃদি হকের পরিচালনায় ‘১৯৭১ : সেই সব দিন’-এ দর্শককে অন্যভাবে পরিচিত করেছেন তিনি। এছাড়া ওটিটির দর্শকের কাছেও তিনি বেশ প্রশংসিত হয়েছেন। ওটিটিতে তার অভিনীত ভিকি জাহেদের ‘দ্য সাইলেন্স’ ও বঙ্গবিডি প্রযোজিত সহিদ উন নবীর ‘পাফ ড্যাডি’ কনটেন্ট দু’টি দারুণ সাড়া ফেলে।

সাইকো থ্রিলার গল্পের ‘জ্বীন’ সিনেমাটিতে ফ্যাশন ফটোগ্রাফার র‌্যাফ চরিত্রে অভিনয় করেছেন সজল। অন্যদিকে নাটক ও রাজনীতি সচেতন রঞ্জুর চরিত্রে হৃদি হকের ‘১৯৭১ : সেই সব দিন’ সিনেমাতেও তিনি ছিলেন অনবদ্য। আর ‘পাফ ড্যাডি’তে রাজনীতিবিদ সুলতান এবং ‘দ্য সাইলেন্স’-এ ইবলিশ চরিত্রে সজলকে অন্যভাবে চিনেছে দর্শক, প্রশংসায় হয়েছে পঞ্চমুখ। 

সজল বলেন, ‘দু’টি সিনেমাই দর্শকের কাছে প্রশংসিত হয়েছে। অভিনেতা হিসেবে এটা আমাকে বেশ আনন্দ দেয়। একই সঙ্গে ভালো কাজের জন্য উৎসাহিত হই। আমি স্রোতে গা ভাসিয়ে কিছু করতে চাই না। ক্যারিয়ারের শুরু থেকেই ভালোর সঙ্গে থেকেছি। নির্মাতারাও আমাকে নিয়ে সেভাবে ভালো কাজের সঙ্গে থাকার সুযোগ দিয়েছেন। আসছে নতুন বছরেও ভালো কিছু পাবে দর্শক।’ 

ছোট পর্দার এই ‘লাভার বয়’ ২০২৪ সালে বেশকিছু ভালো কাজ নিয়ে দর্শকের সামনে আসছেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর