৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১১:৪৩

‘বিগ বস ১৭’ অতীত, ভালোবাসার অটুট বন্ধনে ভিকি-অঙ্কিতা?

অনলাইন ডেস্ক

‘বিগ বস ১৭’ অতীত, ভালোবাসার অটুট বন্ধনে ভিকি-অঙ্কিতা?

ফাইল ছবি

‘বিগ বস ১৭’ নাকি সাংসারিক জীবন বদলে দিয়েছে। শোনা যাচ্ছে, অঙ্কিতা লোখাণ্ডে নাকি খুব ভাল নেই তার শ্বশুরবাড়িতে। সালমান খানের শো'তে প্রচণ্ড ঝগড়াঝাঁটির পরে সম্পর্ক ভাঙার কথা প্রথম বলেছিলেন ‘পবিত্র রিস্তা’খ্যাত এই অভিনেত্রী। বলিউডে গুঞ্জন, এবারেই নাকি সত্যি সত্যি বিচ্ছেদের পথে হাঁটবেন তাঁরা। ঘটনা কী সত্যি? তবে এই প্রসঙ্গে অঙ্কিতার স্বামী ভিকির সাফ জবাব, তারা আলাদা হচ্ছেন না। তাদের সম্পর্ক অটুট।

‘বিগ বস ১৭’-এর ঘরে একসঙ্গে পা রেখেছিলেন অঙ্কিতা-ভিকি। কিছুদিন ভাল কাটানোর পরেই ঝগড়া শুরু। তার জের এতটাই ছিল যে ভিকি মারতে গিয়েছিলেন অঙ্কিতাকে। এরপরেই অভিনেত্রী জানান, তিনি এই ভিকিকে চেনেন না। এই ভিকির সঙ্গে আর সংসার করবেন না। কথায় কথায় তিনিও প্রয়াত সাবেক তারকা প্রেমিক সুশান্ত রাজপুতের কথা তোলেন। এতে ক্ষুণ্ণ হন ভিকি। তিক্ততা এমন পর্যায়ে পৌঁছায় যে সবার ধারণা জন্মায়, দম্পতির বিচ্ছেদ শুধুই সময়ের অপেক্ষা। 

সেই জায়গা থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়েছেন ভিকি-অঙ্কিতা। ব্যবসায়ী ভিকির দাবি, "একটি সম্পর্ক সুন্দর এবং দীর্ঘস্থায়ী হয় তখন হয় যখন সেখানে মনের ভাব প্রকাশের স্বাধীনতা থাকে। একে অপরের সঙ্গে ঝগড়া-মজা দুটোই করা যায়। আদতে আমাদের সম্পর্ক এতটাই মজবুত যে চট করে তা ভাঙার নয়। তাই আমরা শো-তে মনখুলে ঝগড়াও করতে পেরেছি।” তার আরও দাবি, যদি কোনও দূরত্ব তৈরি হয়েই থাকে সেটা তারা পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে ঠিক করে নেবেন। যুক্তি দেখিয়েছেন, বাস্তবে তাদের ১৭ জন অপরিচিতের সঙ্গে থাকতে হয় না। ফলে শো-তে যা ভুল করেছেন সেটা আর হবে না।

প্রসঙ্গত, অঙ্কিতা এবং ভিকি গত ‘বিগ বস’-এর শুরু থেকে শেষ পর্যন্ত ছিলেন। যদিও প্রথম পাঁচে নাম ওঠার পরে ভিকিকে সরিয়ে দেওয়া হয়। অঙ্কিতা তৃতীয় রানার-আপ ছিলেন। শো-তে জয়ী হন মুনাওয়ার ফারুকি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর