শিরোনাম
প্রকাশ : ৭ জুলাই, ২০২০ ২৩:০৮
আপডেট : ৮ জুলাই, ২০২০ ০০:১০

ডা. সাজ্জাদকে সামনে রেখে ফেনীতে করোনাযুদ্ধ শুরু করেছিলাম

আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম

ডা. সাজ্জাদকে সামনে রেখে ফেনীতে করোনাযুদ্ধ শুরু করেছিলাম
আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম

ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন আজ বিকাল ৫টা ৪০ মিনিটে করোনাক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মানতে খুবই কষ্ট হচ্ছে। যাকে সামনে রেখে ফেনীতে করোনাযুদ্ধ শুরু করেছিলাম সেই সেনাপতিকেই করোনা ছিনিয়ে নিল। ফেনীর সন্তান হিসেবে ফেনীর করোনাক্রান্তদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে তার ব্যকুলতা ভুলার নয়।

জেলা প্রশাষকের কার্যালয়ে আমার সাথে সভা করার কয়েকদিনের মধ্যেই করোনায় আক্রান্ত হন তিনি। তার বহু আগে থেকেই প্রতিদিন করোনার চিকিৎসা সেবার বিষয়ে কথা হতো। করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়ে ফোন করতেই বললো, "আমার তেমন কিছু হয় নাই স্যার, সামান্য কাশি এবং জ্বর। তাড়াতাড়ি ভালো হয়ে যাব। দোয়া করবেন।"

প্রচণ্ড আত্মবিশ্বাস ছিল। এ কথাই শেষ কথা হবে ভাবি নাই। ২/৩ দিন পরই ডা. কাওসার জানাল, ঢাকা আজগর আলী হাসপাতালে নেয়া হয়েছে। তারপর থেকেই কাওসার থেকে নিয়মিত খোঁজ নিয়েছি। স্বাস্থ্য ক্রমাগত খারাপ হতে হতে আজ চলে গেলেন।

ফেনী হারাল এক কৃতি সন্তানকে, যিনি জন্মভূমির মানুষের সেবার জন্য ফেনীতে পোস্টিং নিয়ে এসে আমৃত্যু ফেনীর মানুষের জন্য কাজ করেছেন। তার আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

(ফেসবুকে থেকে সংগৃহীত)

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর