Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৭ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ২৭ এপ্রিল, ২০১৪ ০০:০০

নতুন কর্মসূচি ঘোষণা

আন্দোলনের বিকল্প নেই : ফখরুল

আন্দোলনের বিকল্প নেই : ফখরুল

একদলীয় শাসনের বিরুদ্ধে গণতন্ত্র প্রতিষ্ঠায় আন্দোলনের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দেশে এখন একদলীয় শাসন চলছে। ঘরে-বাইরে কেউ নিরাপদ নয়। সর্বত্রই গুম, খুন আর লাশ পাওয়া যাচ্ছে। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে হলে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। গণমাধ্যমকে এ ব্যাপারে আরও ভূমিকা পালনের আহবান জানান তিনি।
গতকাল সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যৌথ সভা শেষে মির্জা ফখরুল এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। নেতা-কর্মীদের বিরুদ্ধে ‘মিথ্যা’ মামলা ও গুম-খুনের প্রতিবাদে এ সময় তিনি দুই দিনের কর্মসূচি ঘোষণা করেন। এর মধ্যে রয়েছে- আগামীকাল সারা দেশে উপজেলা, জেলা ও মহানগর পর্যায়ে বিক্ষোভ সমাবেশ এবং ৪ মে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সারা দেশে গণঅনশন। রাজধানীতে কোথায় কর্মসূচি পালন করা হবে তা শীঘ্রই জানানো হবে বলে জানান ফখরুল। গণঅনশন কর্মসূচিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াও অংশ নিতে পারেন।
যৌথ সভায় চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব মিজানুর রহমান মিনু, সালাহ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খোন্দকার, মশিউর রহমান, আসাদুল হাবিব দুলু, কেন্দ্রীয় নেতা খায়রুল কবীর খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ উপস্থিত ছিলেন।

 


আপনার মন্তব্য

Works on any devices

সম্পাদক : নঈম নিজাম

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫।

E-mail : [email protected] ,  [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com