শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০

বগুড়ায় প্রকাশ্য সড়কে গলা কেটে হত্যা

বগুড়ায় প্রকাশ্য সড়কে গলা কেটে হত্যা

বগুড়ায় জিয়াউল হক জিয়া ওরফে জেলহজ্ব (৪২) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল দুপুর পৌনে ৩টায় বগুড়া শহরের রাজাবাজারের সামনে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তিনি বগুড়া শহরের ধরমপুর এলাকার রইচ উদ্দিন সরদারের ছেলে।
জানা যায়, গতকাল বগুড়া শহরের রাজাবাজারের ভিতর থেকে একদল যুবক জিয়াকে ধাওয়া করে। জিয়া পালিয়ে যাওয়ার সময় রাজাবাজারের সামনের সড়কে পড়ে যান। সেখানেই তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ ফায়জুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের হাতে থাকা একটি মামলার কপি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে জমিজমা সংক্রান্ত মামলার জের ধরে তাকে হত্যা করা হয়েছে।
কুষ্টিয়ায় নিজ বাড়িতে ব্যবসায়ী খুন
কুষ্টিয়া প্রতিনিধি  জানান, এদিকে কুষ্টিয়ায় নিজ বাড়িতে বাচ্চু ভুঁইয়া (৪৫) নামে এক ক্রোকারিজ ব্যবসায়ী খুন হয়েছেন। বুধবার গভীর রাতে শহরতলির চর মিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।  পুলিশ জানায়, নরসিংদী জেলার রায়পুর থানার কাতারিকান্দি গ্রামের মৃত ইউনুস ভুঁইয়ার ছেলে বাচ্চু। গত ১৫ বছর ধরে কুষ্টিয়ার ভাটাপাড়া এলাকায় বাড়ি করে কোকারিজের ব্যবসা করে আসছিলেন। তার পরিবারের অন্য সদস্যরা ঢাকায় বসবাস করেন। প্রতিদিনের মতো তার স্ত্রী গতকাল সকালে ফোন করলে কোনো সাড়া-শব্দ না পেয়ে পাশের বাড়িতে জানান। এ সময় প্রতিবেশীরা ডাকাডাকি করলে কোনো সাড়া-শব্দ না পেয়ে পুলিশের সহযোগিতায় বাড়ির গ্রিল ভেঙে ভেতরে ঢুকে বাথরুমের পাশে বাচ্চু ভুঁইয়ার লাশ পড়ে থাকতে দেখতে পান। ধারণা করা হচ্ছে গভীর রাতে দুর্বৃত্তরা বাড়িতে ঢুকে তাকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। বাড়ি থেকে অনেক মদের বোতল উদ্ধার করেছে পুলিশ। মডেল থানার ওসি আবদুল খালেক বলেন, কি কারণে তাকে খুন করা হয়েছে তা জানা যায়নি। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।


আপনার মন্তব্য

Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com