শিরোনাম
প্রকাশ : বুধবার, ১২ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ জুন, ২০১৯ ২৩:১৩

উইন্ডিজের বিরুদ্ধেই দেখা যাবে সাকিবকে

উইন্ডিজের বিরুদ্ধেই দেখা যাবে সাকিবকে

বৃষ্টির জন্য পন্ড হয়ে গেছে শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচটি। দুই দলই একটি করে পয়েন্ট পেয়েছে। লঙ্কানদের সঙ্গে পয়েন্ট হারিয়ে সেমির স্বপ্ন অনেকটাই ফ্যাকাশে হয়ে গেছে। তবে মাঠে গড়ালেও এ ম্যাচ খেলতে পারতেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আগের ম্যাচে কার্ডিফে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের সময় উরুতে চোট পেয়েছেন। তবে ইনজুরি গুরুত্বর নয়। পরের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের রিবুদ্ধে সাকিব খেলতে পারবেন বলে আশাবাদী কোচ স্টিভ রোডস। গতকাল প্রেস কনফারেন্সে বলেন, ‘খুব ভালোভাবে সাকিবের চিকিৎসা চলছে।

সে দ্রুত সুস্থ হয়ে যাচ্ছে। আমরা খুবই আশাবাদী সাকিব ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেই খেলতে পারবেন।’ আগামী ১৭ জুন টনটনে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ।

এবারের বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন সাকিব। বিশ্বসেরা অলরাউন্ডার তিন ম্যাচে এক সেঞ্চুরির পাশাপাশি দুই হাফ সেঞ্চুরি করেছেন। বিশ্বকাপের এই আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। তিন ম্যাচে ৮৬.৬৬ গড়ে করেছেন ২৬০ রান।

সাকিবের এমন দুর্দান্ত পারফরম্যান্সের পরও সুবিধা করতে পারছে না বাংলাদেশ দল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনি খেলেছেন ৭৫ রানের ইনিংস। ওই ম্যাচে জিতেছিল বাংলাদেশও। কিন্তু পরের দুই ম্যাচে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিরুদ্ধে হেরে যায় টাইগাররা। এই দুই্ ম্যাচে সাকিবের ইনিংস দুটি ছিল  ৬৪ ও ১২১। বল হাতে তিনটি উইকেট নিয়েছেন। এবারের আসরে সেরা ক্রিকেটার হওয়ার দৌঁড়ে এগিয়ে রয়েছেন বাংলাদেশের এই তারকা।


আপনার মন্তব্য