Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৭ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ আগস্ট, ২০১৯ ২২:৫৮

ময়মনসিংহে প্রাইভেট কার খাদে, দুই সন্তানসহ প্রাণ গেল মা-বাবার

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহে প্রাইভেট কার খাদে, দুই সন্তানসহ প্রাণ গেল মা-বাবার

ময়মনসিংহের গৌরীপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। এ ছাড়া দেশের বিভিন্ন স্থানে আরও কয়েকটি সড়ক দুর্ঘটনায় কয়েকজন নিহত হন।

ময়মনসিংহ প্রতিনিধি জানান, দ্রুতগতির একটি বাস প্রাইভেটকারকে ধাক্কা দিলে কারটি খাদে পড়ে যায়। এতে কারে থাকা স্বামী-স্ত্রী ও তাদের দুই সন্তানসহ পাঁচজন নিহত হয়েছেন। পরিবারের একমাত্র বেঁচে যাওয়া তিন বছরের শিশুকন্যা নাহিদ ও প্রাইভেটকার চালক সেলিমকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি নেত্রকোনার সুসং দুর্গাপুরে। নরসিংদীর মাধবদীতে বসবাস করতেন তারা। সপরিবারে ঈদের ছুটিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুরে এসেছিল। নরসিংদীর মাধবদী ফেরার পথে দুর্ঘটনায় নিহতরা হলেন- মাধবদী বাংলা টেক্সটাইলের মালিক রফিকুল ইসলাম (৪৫), তার স্ত্রী শামসুন্নাহার শাহীনা (৩৫), কলেজপড়ুয়া ছেলে নাবিল ইসলাম (১৯) ও মেয়ে রওনক জাহান (১৩), রফিকুজ্জামানের শ্যালক আশরাফ (২৫)। গৌরীপুর থানার ওসি কামরুল ইসলাম মিয়া ও নিহতের স্বজনরা জানান, রফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন ঈদের ছুটি শেষে নিজস্ব প্রাইভেটকারে নরসিংদীর মাধবদী ফিরছিলেন। বেলা ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুরে পৌঁছলে কিশোরগঞ্জগামী এম কে পরিবহনের দ্রুতগতির বাস ওভারটেক করার সময় কারটিকে চাপা দেয়। এতে প্রাইভেটকারটি রাস্তার পাশে একটি বড় গাছে ধাক্কা লেগে দুমড়ে-মুচরে যায়। ঘটনাস্থলেই রফিকুল ইসলামের স্ত্রী শামসুন্নাহার শাহীনা মারা যান। খবর পেয়ে স্থানীয় বাসিন্দা, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থল পৌঁছে গুরুতর আহত রফিকুল ইসলাম, তার পুত্র নাবিল ইসলাম, দুই কন্যা রওনক জাহান ও নাহিদ, শ্যালক আশরাফ এবং প্রাইভেটকারচালক সেলিমকে উদ্ধার করে ময়ময়নসিংহ মেডিকেলে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলাম, নাবিল ইসলাম ও মেয়ে রওনক জাহানকে মৃত ঘোষণা করেন। পরে বেলা আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রফিকুজ্জামানের শ্যালক আশরাফেরও। অবস্থা শঙ্কটাপন্ন হওয়ায় আইসিওতে চিকিৎসা চলছে তিন বছরের শিশু নাহিদের।

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত : রংপুর প্রতিনিধি জানান, পীরগঞ্জে বৃহস্পতিবার যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোবাইকের আহত ৬ যাত্রীর মধ্যে গতকাল সকালে একজন মারা গেছেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনজুয়ারা (৪০) নামের ওই যাত্রী মারা যান। তার বাড়ি উপজেলার খোলাহাট গ্রামে। এদিকে শুক্রবার ভোরে রংপুর-বদরগঞ্জ রোডের লাহিরীরহাটে মোটরসাইকেল আরোহী দুই যুবককে ট্রাক ধাক্কা দিলে সাবু মিয়া (৩৪) নামের এক যুবক নিহত হন। তার বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর বলে জানা গেছে। অপরজন রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে বলে হাসপাতাল সূত্র নিশ্চিত করেছে।

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত : টাঙ্গাইল প্রতিনিধি জানান, পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল দুপুরে জেলার ভূঞাপুর-তারাকান্দি সড়ক এবং সকালে নাগরপুর উপজেলার নাগরপুর-সলিমাবাদ সড়কে দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঈদের ছুটি শেষে মেয়ে ও মেয়ের জামাইকে নিয়ে ঢাকায় কর্মস্থলে ফেরার জন্য পিংনা থেকে সিএনজিচালিত অটোরিকশায় ভূঞাপুরের দিকে যাচ্ছিলেন মান্নান। পথে অটোরিকশাটি ভূঞাপুর-তারাকান্দি সড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা তারাকান্দিগামী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাচালকসহ চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মান্নানকে (৬২) মৃত ঘোষণা করেন। তার বাড়ি জামালপুরের সরিষাবাড়ির পিংনা গ্রামে।

অপরদিকে সকালে নাগরপুর উপজেলায় সলিমাবাদ সড়কে অটোরিকশার ধাক্কায় কদ্দুস মিয়া গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিকনিকের বাস উল্টে স্কুলছাত্র নিহত, আহত ৩০ : রাজবাড়ী প্রতিনিধি জানান, কালুখালী উপজেলার গান্ধিমারা এলাকায় মেহেরপুরগামী পিকনিকের একটি বাস খাদে পড়ে শামীম হোসেন (১৩) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় বাসের অন্তত ৩০ জন যাত্রী আহত হয়। আহতদের রাজবাড়ী সদর হাসপাতাল ও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত শামীম হোসেন মেহেরপুর জেলার গাংনী উপজেলার খাসমহল গ্রামের শফিউল ইসলামের ছেলে। সে তেঁতুলবাড়ীয়া ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। স্থানীয়রা জানায়, বুধবার খাসমহল গ্রাম থেকে বাসযোগে ৪০ জন পটুয়াখালীর কুয়াকাটা যায়। পিকনিক শেষে শুক্রবার ভোর তিনটার দিকে রাজবাড়ীর কালুখালীর গান্ধিমারা এলাকায় পৌঁছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে রাজবাড়ীর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের রাজবাড়ী সদর হাসপাতালসহ পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নেত্রকোনায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত : নেত্রকোনা প্রতিনিধি জানান, পূর্বধলায় শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে বাসচাপায় রতন খাঁ (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ- বিরিশিরি সড়কের আতকাপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তার সঙ্গে থাকা রমজান খাঁ নামের আরেক আরোহী আহত হয়েছেন।

বগুড়ার সড়ক দুর্ঘটনায় চালক নিহত : নিজস্ব প্রতিবেদক জানান, মোকামতলায় দুধ পরিবহনের ট্যাংক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ট্যাংকচালক সামসুল ইসলাম (৫০) নিহত হয়েছেন। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চি পুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। শুক্রবার ভোর সোয়া পাঁচটার সময় বগুড়া-রংপুর মহাসড়কের বিহারপুর নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর