রবিবার, ১২ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
এ ই অ প রা ধে র শে ষ কো থা য়

ধামরাইয়ে বাসে ধর্ষণের পর হত্যা, চালক গ্রেফতার

প্রতিদিন ডেস্ক

ধামরাইয়ে বাসে ধর্ষণের পর হত্যা, চালক গ্রেফতার

ফিরোজ ওরফে সোহেল

ঢাকার ধামরাই উপজেলায় বাসের ভিতর এক পোশাকশ্রমিককে ধর্ষণের পর হত্যার অভিযোগে চালককে গ্রেফতার করেছে পুলিশ। ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, গ্রেফতার চালকের মুখে, হাতে ও গলায় নখের আঁচড় রয়েছে। গতকাল সকালে তাকে গ্রেফতার করা হয়। খবর বিডিনিউজ।

এর আগে শুক্রবার গভীর রাতে ধামরাইয়ের হিজলী খোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে একটি ঝোপের মধ্য  থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার ফিরোজ ওরফে সোহেল (৩০) রাজবাড়ীর পাংশা থানার আমানত খানের ছেলে। ধামরাই উপজেলার জেঠাইল গ্রামে শ্বশুরবাড়িতে থেকে কালামপুর এলাকার প্রতীক সিরামিকস নামে একটি কারখানায় শ্রমিকদের বহনকারী বাসের চালক তিনি।

নিহত ১৯ বছর বয়সী তরুণীর বাড়ি ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নে। বাড়িতে পরিবারের সঙ্গে থেকে একটি পোশাক কারখানায় কাজ করতেন তিনি। কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবু সাঈদ প্রাথমিক তদন্তের তথ্যে বলেন, শুক্রবার ভোরে ওই তরুণীকে তার মা বাড়ির পাশ থেকে একটি বাসে উঠিয়ে দেন কারখানায় যাওয়ার জন্য। সন্ধ্যায় মেয়ে বাড়ি না ফিরলে পরিবার খোঁজ করতে যায়। রাতেই স্বজনরা কাওয়ালিপাড়া-বালিয়া সড়কের পাশে ঝোপের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ রাতে গিয়ে লাশ উদ্ধার করে। ওই তরুণীর গলায় আঘাতের দাগ রয়েছে। তাকে বাসের ভিতর ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা করা হতে পারে বলে ধারণা করছে পুলিশ। কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক রাসেল মোল্লা বলেন, ‘ওই তরুণীর গলায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন ছিল। এ ছাড়া তার কামিজ ছেঁড়া অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, হত্যার আগে তাকে ধর্ষণ করা হয়েছে।’

এর আগে রাত ১০টার দিকে পরিবার ধামরাই থানায় জিডি করলে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালায় বলে তিনি জানান। ওসি দীপক চন্দ্র বলেন, ‘হত্যাকারীসহ বাসটি আটক করতে সক্ষম হয়েছি। আটক বাসচালকের মুখে, হাতে ও গলায় ওই তরুণীর নখের আঁচড়ের চিহ্ন রয়েছে।’ লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় ধামরাই থানায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর