শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৬ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৩৯

কুড়িগ্রামে চারজনকে কুপিয়ে হত্যার দায়ে ছয়জনের ফাঁসি

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে একই পরিবারের চারজনকে কুপিয়ে হত্যার ঘটনায় করা মামলায় নিহতের বড় ভাইসহ ছয়জনের মৃত্যুদন্ডাদেশ প্রদান করেছে জেলা জজ আদালত। এ মামলায় একজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

গতকাল এ রায় দেন জেলা ও দায়রা জজ মো. আবদুল মান্নান। এ সময় সাত আসামির মধ্যে ছয়জন উপস্থিত ছিলেন। মৃত্যুদন্ডপ্রাপ্ত এক আসামি শুরু থেকেই পলাতক। এ ছাড়া তিনজন কারাগারে ও তিনজন জামিনে ছিলেন। ২০১৪ সালের ১৫ জানুয়ারি ভোরে ভূরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা গ্রামের সুলতান মন্ডল এবং তার দুই নাতনি রোমানা ও আনিকার ক্ষতবিক্ষত মরদেহ শোয়ার ঘরে পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পথে মারা যান সুলতান মন্ডলের স্ত্রী হাজেরা বেগম। এ ঘটনায় নিহতের ছেলে হাফিজুুর রহমান অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ভূরুঙ্গামারী থানায় মামলা করেন। পরে একই এলাকার চান্দ মিয়া হত্যা মামলায় দুজনকে গ্রেফতার করলে তারা চারজন হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন। নিহত সুলতানের ভাই মমতাজ ভাড়াটে খুনি দিয়ে তাদের হত্যা করান।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট এস এম আব্রাহাম লিংকন। আসামিপক্ষে ছিলেন সাবেক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অ্যাডভোকেট আজিজুর রহমান দুলু প্রমুখ।

এই বিভাগের আরও খবর