রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

স্বামীর প্ররোচনায় দুই সন্তান খুনের পর আত্মঘাতী মা!

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

দুই শিশু সন্তানকে মেরে আত্মঘাতী হন মা সুমিতা বেগম। তিন বছর বয়সী ছেলেসন্তান শান বাবু ও মা সুমিতার লাশ রশিতে ঝুলছিল এবং সাত বছর বয়সী মেয়ে জান্নাত আরা মুনের লাশ পড়েছিল বিছানায়। শুক্রবার সকালে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুরের ইসমাইল কলোনির বন্ধ ঘর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার রাতে নিহত সুমিতার নিকটাত্মীয় শামসুল আলম বাদী হয়ে স্বামী সোহেল রানার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন। এ মামলায় ইউনানী হারবাল বিক্রেতা সোহেল রানাকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। এর আগে শুক্রবার সকালে লাশ উদ্ধারের পরপরই তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল।

পাঁচলাইশ থানার ওসি জাহেদুল কবির বলেন, আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে সোহেল রানার বিরুদ্ধে মামলাটি করা হয়েছে। তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

সিএমপির মুখপাত্র ও উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার আরাফাতুল ইসলাম বলেন, স্ত্রী ও দুই সন্তানকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সোহেল রানাকে গ্রেফতার দেখানো হয়েছে। জিজ্ঞাসাবাদ করার জন্য তার রিমান্ড চাওয়া হয়েছে। প্রসঙ্গত, সোহেল রানা-সুমিতার প্রায় নয় বছরের সংসারে তাদের এক মেয়ে (৭) ও এক ছেলে (৩) সন্তানের জন্ম হয়। মামলার এজাহার মতে, সুমিতা দুই সন্তানকে মেরে নিজে আত্মহত্যা করেন। নগরীর পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুরের ইসমাইল কলোনির বন্ধ ঘর থেকে শুক্রবার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়।

সর্বশেষ খবর