রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

সাঙ্গুতে ডুবে মারা গেলেন তিন পর্যটক

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের সাঙ্গু নদে গোসল করতে নেমে মৃত্যু হয়েছে পর্যটক তিন ভাইবোনের। গতকাল বিকালে তাদের লাশ নারায়ণগঞ্জে পাঠানো হয়। পারিবার সূত্রে জানা যায়, আজ পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে।

এর আগে নদে ডুবে যাওয়া বোন মারিয়াম আদনীনের (১৯) লাশ বেলা সাড়ে ১১টায় এবং দুপুর দেড়টায় ভাই আহনাফ আকীমকে (২২) ফায়ার সার্ভিস কর্মীরা পানির নিচে একটি গভীর গর্ত থেকে উদ্ধার করেন। বান্দরবান ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নাজমুল আলম জানান, প্রায় ৩০ থেকে ৪০ ফুট গভীর পাথুরে কুম (গর্ত) থেকে আমরা তাদের মৃত অবস্থায় উদ্ধার করি।

রোয়াংছড়ি থানার ওসি আবদুল মান্নান জানান, শুক্রবার বিকাল ৩টায় রোয়াংছড়ি উপজেলার তারাছা এলাকায় এ দুর্ঘটনার পরপরই মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা মারিয়া ইসলামকে (১৯) উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, এদিন দুপুর ১টায় বান্দরবান জেলা সদর থেকে একটি নৌকা ভাড়া করে ১০ সদস্যের পারিবারিক এ পর্যটক দল সাঙ্গু নদে নৌবিহারে বের হয়। বিকাল ৩টা নাগাদ বাঁদুড়ঝিরি পয়েন্টে এসে গোসল করার জন্য তারা নৌকা থেকে নদে নামেন। এর কিছুক্ষণের মধ্যেই তাদের পাঁচজন নদে ভেসে যান। বুধবার ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ থেকে তারা বান্দরবান বেড়াতে এসেছিলেন।

পানিতে ডুবেও বেঁচে যাওয়া শেখ মুছাইয়াত তানিশ জানান, বেড়াতে আসা ১০ জনই পারস্পরিক মামাতো-ফুফাতো ভাইবোন। টানা ছুটি পেয়ে তিন পরিবারের এ ১০ ভাইবোন একসঙ্গে বান্দরবান বেড়াতে আসেন।

সর্বশেষ খবর