শিরোনাম
বুধবার, ২০ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

হত্যাকাণ্ডে জড়িত কিশোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী এলাকায় দুই দল কিশোরের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাতে শাহরিয়ার নাজিম ওরফে ফাহিম (১৫) নামের এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় ছুরিকাঘাতকারী অপর কিশোরকে গ্রেফতার করেছে কিশোরগঞ্জ থেকেই। গ্রেফতারকৃত কিশোরের গ্রামের বাড়ি নিকলী। সে পরিবারের সঙ্গে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী এলাকায় বসবাস করত।

সোমবার রাতেই ১৪ বছর বয়সী একজন কিশোরকে কিশোরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান। তিনি বলেন, ঘটনার পরদিন মো. মামুন (১৯) নামের একজনকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে গিয়ে গ্রেফতার করি। এই কিশোরই ফাহিমকে ছুরিকাঘাত করেছিল বলে অভিযোগ আছে। তাছাড়া ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছুরিকাঘাতকারীকে শনাক্ত করা হয়েছে। তবে আরও তদন্তের স্বার্থে কিশোরের নাম বলা যাচ্ছে না।

জানা গেছে, গত শুক্রবার রাতে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার ঈদগাঁ কাঁচারাস্তার মোড়ে দুই দল কিশোরের মধ্যে বিবাদের জেরে ছুরিকাঘাতে প্রাণ হারায় শাহরিয়ার নাজিম ওরফে ফাহিম (১৫)। ফাহিম হত্যার ঘটনায় তার বাবা মো. জহির বাদী হয়ে পাহাড়তলী থানায় মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়। মামলার এজাহারে বলা হয়, ঘটনার দিন রাত ৯ টার দিকে চট্টগ্রাম নগরীর হালিশহরের একটি কমিউনিটি সেন্টারে ঈদ বস্ত্র মেলায় কিশোরদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এই ঘটনার জেরে দুই দল কিশোর ঈদগাঁ কাঁচারাস্তার মোড় এলাকায় জড়ো হয়। রাত প্রায় ১১টার দিকে এক কিশোর বন্ধু ফাহিমকে ডেকে ঈদগাঁ কাঁচারাস্তার মোড়ে নিয়ে যায়। এক পর্যায়ে ফাহিমকে ছুরিকাঘাত করা হয়। ছুরিকাঘাতে সে মারা যায়।

 

 

সর্বশেষ খবর