বুধবার, ১৮ মে, ২০২২ ০০:০০ টা

মির্জা আব্বাস হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক

মির্জা আব্বাস হাসপাতালে

পেটের পীড়ায় অসুস্থ হয়ে গতকাল ভোরে রাজধানীর শ্যামলীর স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলাদেশ প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সোমবার রাত থেকেই তিনি পেটের পীড়ায় ভুগছিলেন। সকালে অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে (বিএসএইচ) ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। এই হাসপাতালের বাইরে থেকেও কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসককে ডাকা হয়েছে।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের গ্যাস্ট্রো অ্যান্থোলজি বিভাগের অধ্যাপক আরেফিন সিদ্দিকীর তত্ত্বাবধানে মির্জা আব্বাস চিকিৎসাধীন আছেন।

মির্জা আব্বাসের অসুস্থতার খবর শুনে গতকাল দুপুরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দ্রুত হাসপাতালে দেখতে যান। তিনি তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। পরে বিএনপি মহাসচিব পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন নাটোর জেলা ছাত্রদলের এস এম মোস্তফা আনাম ও শরিফুল ইসলাম সুমনকে দেখতে যান। এ সময় দলের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর