রবিবার, ৩১ জুলাই, ২০২২ ০০:০০ টা
৩৭ হাজার বোতল মদ জব্দ

সেই চেয়ারম্যানের বাড়িতে হামলা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে র‌্যাবের অভিযানে ৩৭ হাজার মদের বোতল আটকের ঘটনার আলোচিত আওয়ামী লীগ নেতা ও শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলামের বাড়ির কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে।

গতকাল দুপুর ২টার দিকে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সহসম্পাদক ও শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আজিজুল ইসলামের ষোলঘরের মায়ের স্বপ্ন গোল্ডেন গার্ডেন নামের বাড়িতে বিক্ষুব্ধ এলাকাবাসী ভাঙচুর করে।

আজিজুল ইসলামের ছোট ভাই আলামিন জানান, মায়ের স্বপ্ন গোল্ডেন গার্ডেনের নিচতলায় আজিজুল ইসলামের কার্যালয়ের জানালার গ্লাস, ছবি ও চেয়ার টেবিল ভাঙচুর করে। আমার বোন মারা গেছেন। তার ৪ দিনের মিলাদে ঢাকা থেকে বাড়িতে এসেছি। এ সময় ১০-১২টি মোটরসাইকেলে করে এসে বাড়িতে ভাঙচুর চালায়। তবে অপর একটি সূত্র জানায়, যারা আজিজুল ইসলামের মাদক চোরাচালানির বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে বক্তব্য দিয়েছে তাদের ফাঁসানোর জন্যই এই ভাঙচুরের নাটক সাজানো হয়েছে। আজিজুলের বাড়িতে সার্বক্ষণিক সিসি ক্যামেরা লাগানো থাকে। সূত্রটি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার আহ্বান জানায়।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জানান, ভাঙচুরের ঘটনা শুনেছি। তবে এখন পযন্ত কেউ কোনো লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ করলে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেব।

সর্বশেষ খবর