মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় ঢাকা-ময়মনসিংহ রোডে ক্রেন থেকে গার্ডার পড়ে একটি প্রাইভেট কারের পাঁচ যাত্রী ঘটনাস্থলেই নিহত এবং দুজন আহতের ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া পুরান ঢাকার চকবাজারে আগুনে হতাহতের ঘটনায়ও শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী।

গতকাল সন্ধ্যায় প্রধানমন্ত্রীর প্রেস উইং জানায়, রাজধানীতে গার্ডার পড়ে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

বাসদ : বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ এক বিবৃতিতে জানায়, নিরাপত্তা নিশ্চিত না করে উন্নয়ন কাজ তথা নির্মাণ কাজ করায় এ ধরনের ঘটনা ঘটছে। ফলে এটা নিছক দুর্ঘটনা নয়, অবহেলাজনিত হত্যাকাণ্ড। এর দায় ঠিকাদারি প্রতিষ্ঠান ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের।

গণফোরাম : এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে গণফোরাম। শোকবার্তায় গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী নিহতদের আত্মার মাগফিরাত কামনা, আহতদের সুচিকিৎসা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বশেষ খবর