শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

ঢাকায় বিএনপির র‌্যালি

এ সরকারকে আর কোনো সময় দেওয়া যায় না - মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

ঢাকায় বিএনপির র‌্যালি

রাজধানীতে গতকাল বিএনপির শোকর‌্যালি -বাংলাদেশ প্রতিদিন

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারকে আর কোনো সময় দেওয়া যায় না। এই সরকার জাতির জন্য একটা বোঝা হয়ে দাঁড়িয়েছে। তাদের অবিলম্বে অপসারণ করতে হবে।

গতকাল বিকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শোক র‌্যালি-পূর্ব সংক্ষিপ্ত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। বিকাল ৩টায় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে এ র‌্যালি শুরু হয়। র‌্যালিটি কাকরাইল মোড় ঘুরে আরামবাগ হয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পুলিশের গুলিতে নিহত ভোলা জেলা ছাত্রদল সভাপতি নূরে আলম, মুন্সীগঞ্জ জেলা যুবদল নেতা শহীদুল ইসলাম শাওন, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম, নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা শাওন প্রধান এবং বেনাপোল পৌর সভার ৩৭ নম্বর ওয়ার্ড বিএনপির নেতা মো. আবদুল আলিমের স্মরণে এ র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক  আমানউল্লাহ আমান, মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

মির্জা ফখরুল বলেন, রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা মহিলা দলের সদস্য সোনিয়া আক্তার স্মৃতিকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। এটা অত্যন্ত অমানবিক। কী তার অপরাধ? অপরাধ হচ্ছে, তিনি একটা স্ট্যাটাস দিয়েছেন, লিখেছেন এই শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে। আপনারা কি গড, বিধাতা? যে, আপনার বিরুদ্ধে কিছু কথা বলা যাবে না? একটা গণতান্ত্রিক দেশে যে কারও সমালোচনা করার অধিকার আছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজকে বাংলাদেশের মানুষ যাতে সঠিক তথ্য জানতে না পারে, আমাদের গণমাধ্যম যাতে এ সরকারের দুর্নীতি প্রকাশ করতে না পারে তার জন্য সার্কুলার দিয়ে ২৯টি বিভাগের কথা বলা হয়েছে। তাদের কাছ থেকে কোনো খবর নেওয়া যাবে না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর