মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বেসামাল হয়ে গেছে সরকার

নিজস্ব প্রতিবেদক

বেসামাল হয়ে গেছে সরকার

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, ‘সরকার বেসামাল হয়ে গেছে। জনগণের কল্যাণের কথা না ভেবে বিরোধী দল দমনে মামলা-হামলা করে যাচ্ছে। গতকাল গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গণতন্ত্র মঞ্চের নেতাদের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

এ ছাড়া বৈঠকে বিএনপির বরকত উল্লাহ বুলু, মোয়াজ্জেম হোসেন আলাল ও গণতন্ত্র মঞ্চের মাহমুদুর রহমান মান্না, জোনায়েদ সাকি, রফিকুল ইসলাম বাবুল, অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম উপস্থিত ছিলেন।

টুকু অভিযোগ করে বলেন, দ্রব্যমূল্যর ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে সরকারের মধ্যে কোনো উদ্যোগ নেই। এমন পরিস্থিতিতে সরকার শুধু একটি দিকে মনোনিবেশ করেছে, কীভাবে বিরোধী দলের আন্দোলন দমন করা য়ায়। জনগণের কল্যাণের কথা না ভেবে সরকার বিরোধী দল দমনে মামলা-হামলা করে যাচ্ছে। বৈঠক সম্পর্কে গণতন্ত্র মঞ্চের সমন্বয়ক ও রাষ্ট্র সংস্কার আন্দোলনের সমন্বয়কারী অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম বলেন, এটা আমাদের নিয়মিত বৈঠক। আগের বিষয়গুলো পুনরালোচনা করেছি। বিএনপি ও গণতন্ত্রের মঞ্চের মধ্যে যে যুগপৎ আন্দোলনের ধারা তা আগামীতে কতটুকু বেগবান করা যায়, কীভাবে আরও কাছাকাছি আনা যায়, কীভাবে আমরা একটা যৌথ ঘোষণার দিকে যেতে পারি সে বিষয়ে আলোচনা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর