বুধবার, ৭ জুন, ২০২৩ ০০:০০ টা

তারেক-জোবাইদার মামলায় সাক্ষ্য আরও চারজনের

আদালত প্রতিবেদক

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে আরও চারজন সাক্ষী সাক্ষ্য দিয়েছেন আদালতে। তাদের মধ্যে রয়েছেন ওয়ান ব্যাংক লিমিটেডের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সাজ্জাদ মাহমুদ সবুজ, ঢাকা ব্যাংক লিমিটেডের সাবেক এসডিপি শওকত আলী খান, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট (কার্ড ডিভিশন) রেজওয়ানুল হক।

গতকাল ঢাকা মহানগরের জ্যেষ্ঠ বিশেষ জজ আদালতের বিচারক মো. আসাদুজ্জামান সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ করেন। এরপর আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য আজ বুধবার (৭ জুন) দিন ধার্য করেন।

এ মামলায় ৫৬ জন সাক্ষীর মধ্যে ২০ জনের সাক্ষ্য শেষ হয়েছে। দুদকের পাবলিক প্রসিকিউটর মাহামুদ হোসেন জাহাঙ্গীর সাংবাদিকদের জানান, তারেক রহমান ও তাঁর স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে আরও চারজন সাক্ষ্য দিয়েছেন। এর আগে মামলায় গত ১৩ এপ্রিল তারেক রহমান ও তাঁর স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

আদালত সূত্র জানান, সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ২০০৭ সালের ২৬ সেপ্টেম্বর তারেক রহমান, জোবাইদা রহমান ও তাঁর মা সৈয়দা ইকবাল মান্দ বানুর বিরুদ্ধে রাজধানীর কাফরুল থানায় মামলা করে দুদক। পরের বছর তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

সর্বশেষ খবর