শিরোনাম
শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ফাইল রেখে দেওয়া ঠিক নয়

নিজস্ব প্রতিবেদক

ফাইল রেখে দেওয়া ঠিক নয়

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, ফাইল রেখে দেওয়া ঠিক নয়। অনেকে দুরভিসন্ধিমূলকভাবে ফাইল রেখে দেয়। অনেকে সঠিক ফাইল রেখে দেয়। এটা কখনো কাম্য নয়। আপনাদের ঠিকভাবে কাজ করতে হবে। দেশের প্রতি ভালোবাসা থাকতে হবে। ভালোবাসা মানে মানুষের কাজকে সম্মান দেখানো। যদি ঠিকভাবে কাজ করেন তাহলে কেউ ঠেকাতে পারবে না।

গতকাল রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ-রাজউক আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন রাজউক চেয়ারম্যান আনিছুর রহমান মিঞা। বিশেষ অতিথির বক্তব্য দেন কাজী ওয়াছি উদ্দিন। এ সময় রাজউকের সদস্য (উন্নয়ন) মেজর (ইঞ্জি.) সামসুদ্দীন আহমদ চৌধুরী (অব.), প্রধান নগর পরিকল্পনাবিদ মো. আশরাফুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী উবায়দুল মোকতাদির চৌধুরী আরও বলেন, রাজউকের বিষয়ে মানুষ নানান কথা বলে। তবে আমি কিছু কাজ করেছি, কখনো অতিরিক্ত টাকা লাগেনি। কিন্তু নানান খবর চাউর আছে। যারা অপতথ্য বাজারে ছড়ায় তারা নিজেরাই ক্ষতিগ্রস্ত হয়েছে।

সভাপতির বক্তব্যে রাজউক চেয়ারম্যান আনিছুর রহমান মিঞা বলেন, উন্নয়নশীল দেশের সঙ্গে তাল মিলিয়ে চলতে বিশদ অঞ্চল পরিকল্পনা (ড্যাপ) বাস্তবায়ন হচ্ছে। ২০৪১ সালে উন্নত বাংলাদেশে পৌঁছাতে রাজউকের কার্যক্রম অব্যাহত রয়েছে। আর উন্নত বাংলাদেশের রাজধানীকে সাজাতে আমরা কাজ করে যাচ্ছি।

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর