রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, রহস্যময়ী গ্রহকেতু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভ্রাতাভগ্নিদের পূর্ণ সহযোগিতা আপনার সারা জীবনের পাথেও হবে সেই সঙ্গে বিদেশ গমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন পূরণ হবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে কলহ বিবাদে আপনার মন বিষণ্ন করে তুললেও মেঘের আড়ালে সূর্য হাসবে। রাগ জেদ অহংকার বর্জনের সঙ্গে মিতব্যয়ী হলে সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বন্ধুবান্ধব সহকর্মী ও অংশিদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সারা জীবনের পাথেও হবে। লম্বা ছুটি কাটানোর জন্য প্রস্তুতি নিন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা কোন না কোন পুরস্কারে ভূষিত হবে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী যানবাহন ও আসবাবপত্র মেরামতে অর্থ ব্যয় হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আয় উপার্জনের সকল পথ খুলে যাবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গের কলহবিবাদের মিমাংসা হওয়অয ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বেগবান যান এড়িয়ে চলুন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

মনবল জনবল অর্থ বলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজ সম্পন্ন হবে সেই সঙ্গে আটকে থাকা বিল পাশ হওয়ায় ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চ শিক্ষার পথ স্তব্ধ হয়ে পড়তে পারে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ব্যবসাবাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। এতদসত্ত্বেও মনসুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাশ ও পাওনা টাকা আদায় হওয়অয শুধু ঋণ মুক্তি নয় ব্যাংক ব্যালান্স ফুলেফেপে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বাণিজ্যিক সফর শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূর প্রসারি হবে। দ্বিচক্রযান বর্জন করা শ্রেয়।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্য নতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ঘুস উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয় বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন নচেৎ সব হারিয়ে ঠুটো জগন্নাথ হয়ে ফিরতে হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে শ্রম হবে তো ফল হওয়া দুষ্কর। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের জাল বিস্তার করবে। বেকারদের জীবনে আশার আলো জ্বলবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বিবাহযোগ্যদের বিবাহপ্রেমী যুগলের মিলন তথা নিঃসন্তান দম্পত্তির সন্তান লাভের পথ প্রশস্ত হবে। জীবনসাথীর শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণযোগ পরিলক্ষিত হয়। অবশ্য লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সীজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভীড়ভাড় তীব্রগতির বাহনসহ সকল প্রকার অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সন্তানদের আচরণ মনবেদনার কারণ হবে। ব্যবসাবাণিজ্যে ও কর্মে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আর্শিবাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে সর্বদাই মুখর হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর