শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৭ জানুয়ারি, ২০১৯ ২২:৫৯

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরমযোগী গ্রহ শনি মহারাজ, গ্রহপিতা রবি ও কৌশলের দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয়।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মিথুন [২১ মে-২০ জুন]

যোগ্যকর্ম ও উচ্চ শিক্ষার্থে বিদেশ গমনের পথ সুগম হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

 কলহ-বিবাদ উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। না বুঝে কোনোরূপ ঝুঁকি নেওয়া ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাই-বোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। পিতা-মাতার সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানে প্রাপ্ত হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। প্রেম-রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দিনের শেষে অর্থনৈতিক সংকটে পড়তে পারেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষরা আপনার উন্নয়ন ও প্রভাব-প্রতিপত্তির বাড় বাড়ন্ত দেখে পিছু হটতে বাধ্য হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভ্রমণকালীন সতর্ক থাকুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে পারেন। দুর্জনেরা আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 


আপনার মন্তব্য