শিরোনাম
প্রকাশ : শনিবার, ১১ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১০ মে, ২০১৯ ২৩:২৩

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ  প্রেমের দেবতা শুক্রাচার্য গ্রহমাতা চন্দ্র ও গ্রহপিতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণের হাতিয়ার হবে। সন্তানদের আচরণ মনবেদনার কারণ হতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কলহবিবাদের উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচিন হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি ঝুকি নেওয়া ঠিক হবে না। দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুমির জোয়ার বইবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভাইবোন আত্মীয় পরিজনদের সঙ্গে প্রীতি বন্ধন রচিত হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ধন উপার্জনের সকল পথ খুলে যাবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়তে বাধ্য হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গে কলহবিবাদের কারণে ব্যবসা আলাদা করতে হতে পারে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রীর বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে নাজেহাল হয়ে পড়তে পারে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হয়ে ব্যবসাবাণিজ্যে লাভবান হওয়ায় ব্যাংক ব্যালেন্স ফুলেফেপে উঠবে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাচাবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূর প্রসারী হওয়ার সম্ভাবনা।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী  প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। আয় উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বেগবান যান বর্জনীয়।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ সব হারিয়ে ঠুটো জগন্নাথ হয়ে পড়তে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মিমাংসা হবে। বিদেশের অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। মন সুর সঙ্গীত ধর্ম ও পরোকারের প্রতি ঝুকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ ধার দেনায় জড়াতে পারেন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাস করে দিতে পারে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে প্রাপ্ত কোন সংবাদ গোটা পরিবারে খুশির কারণ হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি  বেশ মৌজমস্তিতে কাটবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।


আপনার মন্তব্য