শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ২১:২১

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ, গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।
 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সন্তানদের ক্যারিয়ার-অধ্যয়ন নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।
 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। এতদসত্ত্বেও মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।
 

মিথুন [২১ মে-২০ জুন]
চতুর্দিক থেকে শুভফল আসতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।
 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে।
 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ বাস্তবায়নের দিকে ধাবিত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন।
 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। লটারি ফটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে।
 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। ভ্রমণ শুভ।
 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়াগুলো চাঙ্গা হয়ে উঠবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শ্রমিক, কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলুন।
 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
শিক্ষার্থীদের মনে অলসতা জেঁকে বসবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ-সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবেন।
 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
কলহ-বিবাদ, উৎকট-উদ্ভট ঝামেলা অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ অচিরেই বাসাবাড়ি ছাড়তে হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।
 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ভ্রাতা-ভগ্নিদের সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হবে।
 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। প্রেম রোমান্স শুভ।

 


আপনার মন্তব্য