বুধবার, ৩০ জুন, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, দেবগুরু বৃহস্পতি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে।  দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। দ্বিচক্রযান বর্জনীয়।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার জোয়ারে ভাসবেন। বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি পুরস্কার পাওয়ার সম্ভাবনা প্রবল।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ঘুষ, উৎকোচ গ্রহণ, নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্রের অপপ্রয়োগ, রাগ, জেদ, হঠকারী সিদ্ধান্ত বর্জনের সঙ্গে পরিশ্রমী, মিতব্যয়ী এবং কৌশলী হওয়া শ্রেয় হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন দূরে থেকে মজা দেখবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে বাধা আসার সম্ভাবনা রয়েছে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। প্রেম, রোমান্স, বিনোদন, ভ্রমণ, বিনিয়োগ, বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শত্রুরা মিত্রতা করতে বাধ্য হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। মালিক-ভাড়াটিয়ার মতানৈক্য দূর হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা পাবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। শত্রু ও বিরোধী পক্ষের সঙ্গে মীমাংসা হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। নতুন গৃহবাড়ি, ভূমি, সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। মামলা-মোকদ্দমায় জয়ী হবেন। দীর্ঘদিনের কারাবাস জীবনের অবসান ঘটবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও সমানে প্রাপ্ত হবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।  বন্ধুত্ব শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর