বুধবার, ৭ জুলাই, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কটরাশির জাতব্যক্তি, আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহকেতু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনুরাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখতে হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।  প্রেমীযুগল সাবধান।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

শূন্য পকেট পূর্ণ হয়ে ওঠবে। দীর্ঘদিনের ধার কর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে। সন্তানদের গতিবিধির ওপর তীক্ষè নজর রাখতে হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে। মন সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্ম প্রাপ্তির বাসনা পূরণ করবে, গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতাল চক্কর কাটতে হবে, বন্ধুত্ব শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে, পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে, মামলা মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজনেরা সহযোগিতার হাত বাড়াবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। নেতৃত্ব প্রভূত কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার দ্বার খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথা-বার্তা পাকা-পাকি হবে। সপরিবারে কাজেপিঠে ভ্রমণ এমনকি কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। দুর্জনেরা আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকা শ্রেয় হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

জীবন সাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, মন কর্মের প্রতি ঝুঁকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগ-ব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রু ও বিরোধীপক্ষরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের মনোবল ভেঙে পড়বে। পিতামাতার সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। লটারি জুয়ারেস শেয়ার হাউজিং এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে, বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে,  মন ধর্মের প্রতি ঝুঁকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর