শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৭ জুলাই, ২০২১ ২৩:০২

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র
Google News

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, ন্যায়ের দেবতা শনি মহারাজ ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে।  লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলতে হবে।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্বপ্রস্তুতি নিতে পারেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়ার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শরীর-স্বাস্থ্যের ওপর তীক্ষè নজর রাখুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না। প্রেমিকযুগলের প্রেম ভেঙে যেতে পারে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। পাওনা টাকা আদায় হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বেকার যুবক-যুবতীদের কর্মের সন্ধানে ছুটে বেড়াতে হবে। অবশ্য ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। শিক্ষার্থীরা হারানো মনোবল ফিরে পাবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হতে বাধ্য হবেই হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুর্শ্চিন্তা ঘুচবে। প্রেম-রোমান্স-বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভকর হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন, নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সহযোগিতার হাত বাড়িয়ে ধরবে। দ্বিচক্রযান বর্জনীয়।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যরা বিবাহের পূর্বপ্রস্তুতি নিতে পারেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে উঠবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদ পাবেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

যারা দীর্ঘদিন ধরে ব্যাধিপীড়ায় ভুগছেন তারা মুক্তি পাবেন। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম ও সৃজনশীল কাজের প্রতি ঝুঁকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ ফিরে পাবেন। সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ করতে পারেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারাই ঘায়েল হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠতে পারে। প্রেম-বন্ধুত্বে ফাটল ধরতে পারে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। লৌকিকতায় যেমন ব্যয় তেমনি উপহারও পাবেন।