Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৯ ১০:২০

তৃতীয় পর্বে মমতার 'দিদি কে বলো' কর্মসূচি

অনলাইন ডেস্ক

তৃতীয় পর্বে মমতার 'দিদি কে বলো' কর্মসূচি

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সাধারণ মানুষের অভাব-অভিযোগ শুনতে 'দিদি কে বলো' কর্মসূচি চালু করেছেন। সম্প্রতি দু'দফায় 'দিদি কে বলো' কর্মসূচি ভালো সাড়া মিলেছে বলে আজ বুধবার তৃতীয় পর্বের প্রচার শুরু হচ্ছে। খবর এনডিটিভির।  

গত ২৯ জুলাই 'দিদি কে বলো' নামে হেল্পলাইন চালু করেন তৃণমূলনেত্রী মমতা। লোকসভা নির্বাচনের ফলাফলের পর ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে নিয়োগ করে তৃণমূল কংগ্রেস। তার পরামর্শেই জনসংযোগের জন্য 'দিদি কে বলো' হেল্পলাইন চালু করে জোড়াফুল শিবির।

জানা গেছে, প্রথম মাসেই ব্যপক সাড়া ফেলেছে এই হেল্পলাইন। ১০ লক্ষের বেশি মানুষ তাদের অভাব-অভিযোগের কথা জানিয়েছেন বলে দলীয় সূত্রের খবর দিয়েছে। এ কর্মসূচির প্রথম পর্যায়ে তৃণমূলের প্রায় ৫০০ জন নেতা এবং বিধায়ক রাজ্যের ১,০২২টি গ্রামে গিয়েছেন।

গ্রামে গ্রামে গিয়ে জনসংযোগ সভা করেছেন দলের নেতারা। গ্রামের মূল সমর্থকদের বাড়িতেও গিয়েছেন তৃণমূল নেতারা। স্থানীয়দের সঙ্গে কথা বলে তাদের থেকে প্রস্তাব গ্রহণ করা এবং দলেরই এক কর্মীর বাড়িতে তারা রাত কাটিয়েছেন। দ্বিতীয় দফায় তৃণমূলের যুব নেতারা রাজ্যের বিভিন্ন জায়গায় গিয়ে জনসংযোগ করেছেন।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য