Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৯ ১১:৫৬
আপডেট : ১৭ অক্টোবর, ২০১৯ ১২:০৬

হেমা মালিনীর গালের মতো সুন্দর রাস্তা হবে ভারতে!

অনলাইন ডেস্ক

হেমা মালিনীর গালের মতো সুন্দর রাস্তা হবে ভারতে!

ভারতের মধ্যপ্রদেশের আইনমন্ত্রী পি সি শর্মা বলেছেন, হেমা মালিনীর গালের মতো সুন্দর রাস্তা হবে ভারতে! তিনি বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র গালের সঙ্গে রাস্তার হালের তুলনা টেনে এনে এই বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেন, বর্তমানে মধ্যপ্রদেশের রাস্তাগুৈলো কৈলাস বিজয়বর্গীয়র গালের মত। রাস্তাগুলোর প্লাস্টিক সার্জারি দরকার।

রাজ্যের পাবলিক ওয়ার্কস ডেভেলপমেন্ট মন্ত্রী সজ্জন কুমারের সঙ্গে রাস্তাঘাটের পরিস্থিতি দেখতে ভোপালের হাবিবগঞ্জ এলাকাতে গিয়েছিলেন পি সি শর্মা। সেখানেই তিনি এই মন্তব্য করেন। সেখানেই থেমে না থেকে পি সি শর্মা দাবি করেন, সেই রাজ্যের রাস্তাকে কংগ্রেস সরকার বিজেপি নেত্রী হেমা মালিনীর গালের মত মসৃণ ভাবে গড়বে। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের করা দুই বছর আগের এক মন্তব্যকেও এদিন কটাক্ষ করেন শর্মা। 

বলা হয়েছে, আগামী ১৫-২০ দিনের মধ্যে রাস্তাগুলোকে হেমা মালিনীর গালের মত চকচকে করা হবে। পরে পি সি শর্মা টুইটারে লেখেন, রাজ্য সরকার রাস্তার মেরামতে বিপুল অর্থ বরাদ্দ করেছে। আমরা সেই অর্থ ব্যবহার করে শীঘ্রই রাস্তাগুলোর মেরামত করব। প্রসঙ্গত, কয়েকদিন আগেই মধ্যপ্রদেশ বিধানসভার বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা গোপাল ভার্গব মধ্যপ্রদেশের রাস্তার বেহাল দশা নিয়ে প্রশ্ন তুলে কমল নাথের নেতৃত্বাধীন সরকারকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য