Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৯ ০১:১৩

শাহজালালে পেটের ভেতর ১৮০০ পিস ইয়াবাসহ আটক যাত্রী

অনলাইন ডেস্ক

শাহজালালে পেটের ভেতর ১৮০০ পিস ইয়াবাসহ আটক যাত্রী

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার সাতশত নব্বই পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আজ রাত নয়টার সময় বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে  নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টার সময় মোঃ সুজন মিয়া (২৮) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তার ডানে গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো।এ সময় উক্ত এলাকায় নিরাপত্তা ডিউটি করাকালে ধৃত আসামীর গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। এসময় সে পুলিশের উপস্থিতি দেখে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি  ও জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাদে সে পেটের ভিতর ইয়াবা থাকার কথা স্বীকার করে। পররবর্তিতে বিশেষ কায়দায় আট ঘণ্টা পর তা বের করে আনা হয়।

এ প্রসঙ্গে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো মোঃ সুজন মিয়া। পরবর্তীতে তার পেট থেকে এই ইয়াবা বের করে আনা হয়। এই ইয়াবার বাজার মূল্য প্রায়  ৯ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে বরিশালের জনৈক হাসানের অর্থায়নে সে এই ইয়াবা বহন করেছে। উল্লেখ্য, সে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে।

আটক মোঃ সুজন মিয়া জামালপুর জেলার বক্সীগঞ্জ থানার কুশলনগর গ্রামের মোঃ আব্দুল মজিদের  পুত্র।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য