১৬ নভেম্বর, ২০১৯ ০৬:৩১
খবর ইন্ডিয়া টুডে'র

পাকিস্তানে ফের পুলিশের গাড়ি লক্ষ্য করে বিস্ফোরণ

অনলাইন ডেস্ক

পাকিস্তানে ফের পুলিশের গাড়ি লক্ষ্য করে বিস্ফোরণ

সংগৃহীত ছবি

পাকিস্তানের কোয়েটায় গতকাল শুক্রবার রাতে পুলিশের গাড়ি লক্ষ্য করে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল কোয়েটার বুলেলি অঞ্চল। এ ঘটনায় আহত হয়েছেন একাধিক

সরকারি সূত্রে খবর, এদিন পুলিশের গাড়িকে মূলত টার্গেট করা হলেও, বিস্ফোরণে আহতদের একটা বড় অংশই কিন্তু সাধারণ মানুষ। আহতদের বুলেলির হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও পর্যন্ত এই বিস্ফোরণের বিস্তারিত কিছু জানা যায়নি।

পুলিশ ছাড়াও ফ্রন্টিয়ার কর্পোসের অফিসাররা ঘটনাস্থল ঘিরে রেখেছেন। ঘটনাস্থলে যাচ্ছেন বিস্ফোরণ বিশেষজ্ঞরা। ইতোমধ্যে পৌঁছে গেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্তারা। তদন্তের প্রয়োজনে বিস্ফোরণস্থলের চারপাশ ঘিরে ফেলা হয়েছে।

আহত একাধিক হলেও, গভীর রাত পর্যন্ত নিহতের কোনও খবর পাওয়া যায়নি। কারা এই হামলা চালিয়েছে পুলিশের কাছে তা এখনও স্পষ্ট নয়। বিবৃতি দিয়ে কেউ হামলা চালানোর কথা স্বীকারও করেনি। গত সোমবারও এই কোয়েটায় বিস্ফোরণে ৯ জন আহত হয়েছিলেন। এর মধ্যে তিন জনই পুলিশকর্মী। এবারের বিস্ফোরণেও টার্গেট ছিল পুলিশের গাড়ি।

উল্লেখ্য, বালোচিস্তান প্রদেশের রাজধানী কোয়েটায় পুলিশকে লক্ষ্য করে এটি তৃতীয় হামলা। গত সপ্তাহে কোয়েটার ডাবল রোডে বিস্ফোরণে এক ব্যক্তি নিহত হন। গুরুতর আহত হন আরও ১০ জন। কেন পুলিশকেই বারবার হামলার নিশানা করা হচ্ছে, তা খতিয়ে দেখা হচ্ছে।


 
বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর