৫ আগস্ট, ২০২০ ১২:১২

লেবানন বিস্ফোরণ: ছেলেকে বাঁচানোর চেষ্টা আতঙ্কিত বাবার (ভিডিও)

অনলাইন ডেস্ক

লেবানন বিস্ফোরণ: ছেলেকে বাঁচানোর চেষ্টা আতঙ্কিত বাবার (ভিডিও)

সংগৃহীত ছবি

লেবাননের রাজধানী বৈরুতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় কমপক্ষে ৭৮ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৪ হাজারেরও বেশি মানুষ। গতকাল মঙ্গলবার (৪ আগস্ট) ভয়াবহ এ বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা বৈরুত। এ ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে কর্তৃপক্ষ। 

ভয়ঙ্কর ওই বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল বহুদূর পর্যন্ত শোনা যায় সেই শব্দ। কালো ধোঁয়াতে ঢেকে যায় গোটা আকাশ। এমনকি আশেপাশের বহু বাড়িতে আগুন ধরে যায় এই ঘটনার পর। যদিও এখনও পর্যন্ত দাউ দাউ করে জ্বলছে গোটা এলাকা। আহতদের উদ্ধারে কাজ করছেন উদ্ধারকর্মীরা।

এই বিস্ফোরণের আকস্মিকতায় আতঙ্কিত হয়ে পড়েন বৈরুতের লোকজন। কীভাবে নিজে বাঁচবেন এবং প্রিয়জনকে বাঁচাবেন তা বুঝে উঠতে পারছিলেন না। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

ক্লোজ সার্কিট ক্যামেরায় ধরা পড়া ওই ভিডিওতে দেখা যায়, প্রথম বিস্ফোরণের পর ছেলেকে নিয়ে বেলকনির দিকে দাঁড়িয়ে ঘটনা বুঝার চেষ্টার করছেন বাবা। দ্বিতীয় বিস্ফোরণ হতেই ছেলেকে জড়িয়ে থাকেন বাবা। ছেলে জড়িয়ে প্রথমে রুমের ভেতরে একটু আড়ালে চলে যান। পরে চেয়ার সরিয়ে ছেলেকে নিয়ে টেবিলের নিচে ঢুকে পড়েন। ভিডিওটি দেখতে নিচের লিনঙ্কে ক্লিক করুন-

https://www.facebook.com/doamuslims/videos/787371125375668/

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর