শিরোনাম
প্রকাশ : ২৪ অক্টোবর, ২০২০ ১৬:৩০

যেভাবে রাস্তায় গাড়ির ওপর আছড়ে পড়ল বিমান

অনলাইন ডেস্ক

যেভাবে রাস্তায় গাড়ির ওপর আছড়ে পড়ল বিমান

মার্কিন মুল্লুকে ফের দুর্ঘটনার কবলে পড়ল একটি বিমান। মঙ্গলবার রাতে ফোর্ড হাইটসের লিংকন হাইওয়ের কাছে একটি ছোট বিমান দুর্ঘটনার শিকার হয়। বিমান দুর্ঘটনার কবলে পড়ে নিহত হয়েছেন পাইলট।

কুক কৌটি মেডিকেল পরীক্ষকের অফিস মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪৫ নাগাদ ৭০ বছর বয়সী পাইলট লরেন্স জাগমিনকে মৃত বলে ঘোষণা করে। ইলিনয় স্টেট পুলিশ জানিয়েছে, ঠিক কী কারণে ওই বিমানটি নিয়ন্ত্রণ হারিয়ে নিচে নেমে আসে তা এখনও পরিষ্কার না।

ফেডারেল এভিয়েশন প্রশাসনের এক আধিকারিক এলিজাবেথ ইশামাম কুরি একটি ইমেইলে জানিয়েছেন, প্লেনটি নীচে পড়ার আগে একটি বিদ্যুতের পোস্টে ধাক্কা খায় ও একটি গাড়িকে ধাক্কা দিয়ে মাটিতে পড়ে।

দুর্ঘটনার খবর পেয়েই সেখানে ছুটে যায় পুলিশ বাহিনী। একটি বনের মধ্যে উদ্ধার করা হয় বিমানটিকে। পুলিশের পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে জানানো হয়, প্লেন ভেঙে পড়ার পর মারাত্মক আহত হয়েছিলেন ওই বিমান চালক। তাকে হাসপাতালে পাঠানো হলে সেখানেই তার মৃত্যু হয়।

দুর্ঘটনাগ্রস্থ ওই বিমানে ঠিক কতজন যাত্রী ছিল, তা প্রাথমিক তদন্তে জানাতে পারেনি পুলিশ। বুধবার একটি ই-মেলের মাধ্যমে পাইলটের মৃত্যু নিশ্চিত করা হয়। তবে অন্য কোনও আহত বা নিহত হওয়ার কোনও উল্লেখ করা হয়নি।

কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তবে এই তদন্ত সম্পূর্ণ শেষ হতে বেশ কিছুটা সময় লেগে যায় বলে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর